Adrija Roy: ফ্লোরাল প্রিন্টের শর্ট ড্রেসে সমুদ্রেই আগুন লাগালেন অদৃজা, ছবি দেখলে ব্যোমকে যাবেন আপনিও

Fashion Tips: সম্প্রতি পাঠানের বেশরম গানে পিঙ্ক রঙের মনোকিনিতে একটি বিশেষ রিল বানিয়েছেন তিনি।  একটি ফটোশ্যুট করতে গিয়েই সেই রিল তিনি বানিয়েছেন

Adrija Roy: ফ্লোরাল প্রিন্টের শর্ট ড্রেসে সমুদ্রেই আগুন লাগালেন অদৃজা, ছবি দেখলে ব্যোমকে যাবেন আপনিও
কেমন লাগছে অদৃজাকে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 2:24 PM

ফ্যাশান নিয়ে খুবই সচেতন এই টলি কন্যে। একাধিক লুকে তাক লাগাতে জানেন তিনি। শাড়ি পরলেও অধিকাংশ সময়ই ওয়েস্টার্ন পোশাকেই দেখা যায় তাঁকে। শরীরের কোথাও অতিরিক্ত মেদ নেই তাঁর। রোগা, ছিপছিপে চেহারায় যে কোনও পোশাকেই ভাল লাগে তাঁকে। চিনতে পারছেন নায়িকাকে? তিনি হলেন মৌ থুড়ি অদৃজা রায়। কিছুদিন আগেই শেষ হয়েছে তাঁর সিরিয়াল। আর এরপর থেকেই নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। ঘুরতে যেতে খুবই ভালবাসেন নায়িকা। সময় পেলেই পাড়ি দেন দেশ-বিদেশে। নিজের জন্মদিন উদযাপন করতে কয়েক মাস আগে দুবাই গিয়েছিলেন। এরপর ঘুরে এসেছেন মলদ্বীপ থেকেও। সদ্য নিজের ইনস্টাগ্রামে দারুণ কিছু ছবি শেয়ার করেছেন নায়িকা।

সমুদ্রের নীল রঙের সঙ্গে মিশিয়ে খুব সুন্দর ফ্লোরাল ড্রেস বেছে নিয়েছেন তিনি। আকাশি রঙের ফ্লোরাল প্রিন্টের ছোট ঝুলের জামাতে দেখতে দারুণ লাগছে অদৃজাকে। জামার কাটটিও খুব সুন্দর। ফুলস্লিভ এই অ্যাসেমিট্রিক কাট জামার সঙ্গে কলার দেওয়া নেকলাইনে এসেছো স্মার্ট লুক। আকাশি, নিয়ন আর গোলাপি রঙের এই জামার সঙ্গে ম্যাচ করে সরু গোল্ডেন চেন পরেছেন অদৃজা। খোলা চুল আর সানগ্লাসে অদৃজাকে দেখতেও লাগছে স্টাইলিশ। অতিরিক্ত কোনও মেকআপও নেই। সকালে সূর্যের আলোতে খুব সুন্দর ছবি উঠেছে তাঁর। তবে পোশাকের সঙ্গে ম্যাচ করে গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন নায়িকা। আর তাই দেখতেও খুব সুন্দর লাগছে তাঁকে।

এই পোশাকের সঙ্গে নিওন সবুজ রয়ের কভার পয়েন্টেড শ্যু পরেছেন তিনি। তবে শুধু একটি পোশাকেই নয়, বিকিনিতেও একাধিক ফটোশ্যুট করেছেন তিনি। ইদানিং প্রচুর ফ্যাশান শ্যুট করেন অদৃজা। তাঁর ইনস্টাপাতাতেই ছড়িয়ে রয়েছে অসংখ্য ছবি। সম্প্রতি পাঠানের বেশরম গানে পিঙ্ক রঙের মনোকিনিতে একটি বিশেষ রিল বানিয়েছেন তিনি।  একটি ফটোশ্যুট করতে গিয়েই সেই রিল তিনি বানিয়েছেন। তবে এই রিল পোস্ট করতে যেমন ভাল মন্তব্য এসেছে তেমনই প্রচুর লোক নেগেটিভ মন্তব্যও করেছেন। কেউ আবার লিখেছেন শরীর প্রদর্শন করলেই ফ্যাশান হয় না। কেউ তুলনা টানলেন উরফি যাদবের সঙ্গে। তবে অনেকেই আবার খুব প্রশংসাও করেছেন। অদৃজার ইনস্টাগ্রাম থেকে ঘুরে আসতে পারেন আপনিও। ফ্যাশান যদি পছন্দ হয় তাহলে পেয়ে যাবেন একাধিক আইডিয়াও।