Deepika Padukone: রেড কার্পেটে নাজেহাল দীপিকা, পোশাকের লেজ নিয়ে হুলুস্থুল কাণ্ড ‘কান’-এ

Cannes Red Carpet: পরনে কমলা রঙের উজ্জ্বল ওয়ান অফ শোল্ডার বডি হাগিং গাউন। কানে কাস্টমাইজড সবুজ রঙের দুল। মেকআপ একদম মিনিমাল। কিন্তু তাহলে ভুলটা হল কোন জায়গায়?

Deepika Padukone: রেড কার্পেটে নাজেহাল দীপিকা, পোশাকের লেজ নিয়ে হুলুস্থুল কাণ্ড 'কান'-এ
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 7:59 PM

আন্তর্জাতিক সিনেমা উত্‍সবের মঞ্চে বলিউডের (Bollywood) গুরুত্ব যে দিন দিন বেড়ে চলেছে তার প্রমাণ এবারের কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival 2022)। ঐশ্বর্যা রাই বচ্চন তো রয়েছেনই, এর পাশাপাশি দীপিকা পাড়ুকোনও তাঁর জায়গা পাকা করে নিয়েছেন ‘কান’-এ। এখন কান চলচ্চিত্র উৎসবে আট জুরি সদস্যদের মধ্যে একজন হলেন দীপিকা। আর যদি দীপিকার ফ্যাশন নিয়ে কথা বলা হয়, তা হলে তিনি যে ফ্যাশনিস্তা তা প্রথম থেকে প্রমাণ করে আসছেন নায়িকা। কান চলচ্চিত্র উৎসবেও তিনি তাঁর স্টাইল স্টেটমেন্ট থেকে এক চুল সরেননি। প্রথম দিন থেকেই তাঁর উপস্থিতি মুগ্ধ করেছে বিশ্বের সকলকে। কিন্তু সপ্তম দিনে গিয়ে হঠাৎ করে বদলে গেল ছবিটা।

কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটের সপ্তম দিনে ফের একবার নজর কাড়লেন দীপিকা পাড়ুকোন। তবে একটু অন্য ভাবে। পরনে কমলা রঙের উজ্জ্বল ওয়ান অফ শোল্ডার বডি হাগিং গাউন। কানে কাস্টমাইজড সবুজ রঙের দুল। মেকআপ একদম মিনিমাল। দীপিকা এই লুকে মুগ্ধ ভক্তরা। কিন্তু তাহলে ভুলটা হল কোন জায়গায়?

কানের রেড কার্পেটে কমলা ওয়ান অফ শোল্ডার বডি হাগিং গাউনে দীপিকা যে সুন্দর লাগছিল তা বলা বাহুল্য। কিন্তু পোশাক পরলে তা বহনও করতে হবে নিখুঁত ভাবে। কানের সপ্তম দিনে এখানেই পিছিয়ে গেলেন অভিনেত্রী। এই দিনের দীপিকার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে এই কমলা ওয়ান অফ শোল্ডার বডি হাগিং গাউন পরে হাঁটতে একটু অসুবিধাই হচ্ছে নায়িকার। বার বার পায়ে জড়িয়ে যাচ্ছে পোশাক। ভারতীয় ফ্যাশন আইকনের এই অবস্থা দেখে জল্পনা-কল্পনা শুরু হয়েছে নেটমহলে।

View this post on Instagram

A post shared by Brut India (@brut.india)

এই দিন ছিল ‘L’innocent’ সিনেমার স্ক্রিনিং। সেখানেই এই সুন্দর পোশাকে উপস্থিত হয়েছিল দীপিকা। কিন্তু পোশাক যে আরামদায়ক ছিল না তা প্রমাণ করে দিয়েছে Brut. India-এর প্রকাশিত এই ভিডিয়ো। এখানে দেখা গিয়েছে, বার বার পোশাক ঠিক করতে হচ্ছে নায়িকাকে। হাঁটতে গিয়ে পা জড়িয়ে যাচ্ছে। পোজ দিতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে নায়িকা। এমনকী ওঁর সঙ্গে থাকা সেলেবরাও নাজেহাল দীপিকার পোশাক নিয়ে। তবে এই ঘটনা ভুলে গিয়ে কানের সপ্তম দিনের লুক অভিনেত্রী নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।