Kajol: পারফেক্ট পার্টি আউটফিট! রেড গাউনে বোল্ড কাজলে মুগ্ধ ভক্তরা, দেখুন ছবিতে

পারফেক্ট পার্টি আউটফিটের জন্য কাজলের এই সুন্দর দেখতে পোশাকটি আদর্শ। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এই লাল গাউনেই আগুন ঝরিয়েছেন তনুজা-কন্যা।

Kajol: পারফেক্ট পার্টি আউটফিট! রেড গাউনে বোল্ড কাজলে মুগ্ধ ভক্তরা, দেখুন ছবিতে
সোশ্যাল মিডিয়ায় এই লাল গাউনেই আগুন ঝরিয়েছেন তনুজা-কন্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 9:53 AM

লাল গাউনের প্রতি মোহ রয়েছে সব মহিলাদেরই। আর পছন্দের সেলেব যদি লাল গাউন পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন, তাহলে তা ভাইরাল হওয়ারই কথা। তেমনটাই ঘটেছে কাজলের ক্ষেত্রেও। নতুন বছরের শুরুতেই সুন্দর ও উজ্জ্বল লাল রঙের গাউন পরে ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন কাজল। আগে ক্রিসমাসের সময় অসাধারণ লাল পার্টি আউটফিট পরতে দেখা গিয়েছিল। সেইসময়ও ইন্সটাগ্রামে ছবি দিয়েছিলেন তিনি। পারফেক্ট পার্টি আউটফিটের জন্য কাজলের এই সুন্দর দেখতে পোশাকটি আদর্শ। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এই লাল গাউনেই আগুন ঝরিয়েছেন তনুজা-কন্যা।

পার্টিতে গ্ল্যামারাস ও বোল্ড লুকের জন্য কাজলের এই অসাধারণ লাল রাফলড ড্রেস পছন্দ করতে পারেন। মিনি আউটফিট হলেও পোশাকের ছোঁয়ায় কাজলের তীক্ষ্ণতা ও আত্মবিশ্বাস ফুটে উঠেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, এটি দেখতে অনেকটা বড়দিনের মতো! সুগঠিত ও ফিগার-হাগিং রাফলড অরিগমি ফোল্ড গাউনটি কিন্তু বেশ দেখতে।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

পোশাকের সঙ্গে মানানসই কালো পাম্পসু পরেছিলেন কাজল। সঙ্গে জুয়েল-টোনড ঘড়ি পরে স্মার্ট লুক এনেছেন। মেকআপের জন্য একটি হালকা গোলাপী লিপশেড, কনট্যুরড চিকস ও মাসকারার সঙ্গে কাজলের ছোঁয়ায় চোখ আরও আকর্ষণীয় হয়ে উঠেছিল।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

ডিজাইনার প্রবাল গুরুংয়ের ডিজাইন করা এই লাল রঙা গাউনটির স্লিট হাতা ও ডিপ ডাইড স্লিট রয়েছে। সহ্গে সোনালি স্যান্ডেলের সঙ্গে এই পোশাকের উজ্জ্বলতা আরও দ্বিগুণ হয়েছে। পোশাকের সঙ্গে মানানসই জমকালো গয়না পরে লুকে পরিবর্তন এনেছিলেন। মেকআপে রয়েছে সিম্পলিসিটির ছোঁয়া। গ্লজি পিংক লিপশেড, কনট্যুরড পিঙ্ক চিকসবোনস ও গাঢ় কাজলের আধিপত্য ছিল মেকআপে।

আরও পড়ুন:  Fashion Trends 2022: শাড়ির সঙ্গে ডেনিম পরার আগে কোন কোন জিনিসের দিকে বিশেষ খেয়াল রাখবেন, জানুন এখানে…

আরও পড়ুন: Sonam Kapoor: বর্ষবরণের রাতে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার! একলাখি কালো কাফতানে আগুন ঝরালেন সোনম