Fashion Trends 2022: শাড়ির সঙ্গে ডেনিম পরার আগে কোন কোন জিনিসের দিকে বিশেষ খেয়াল রাখবেন, জানুন এখানে…

Fashion Trends 2022: শাড়ির সঙ্গে ডেনিম পরার আগে কোন কোন জিনিসের দিকে বিশেষ খেয়াল রাখবেন, জানুন এখানে...

আপনি যখন ঐতিহ্যবাহী পোশাকের সঙ্গে ডেনিম পরছেন, তখন স্মোকি আইশ্যাডো ও ডিপ কাজল দিয়ে মেকআপ করতে পারেন। তাতে আত্মবিশ্বাসী লুক বেশি দেখায়।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Dec 31, 2021 | 9:45 PM

অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় অনুষ্কা শর্মার ফ্যাশন ট্রেন্ড কিন্ত বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। লম্বা ঢেউ খেলানো চুল, কাজল চোখ তো রয়েছেই, সঙ্গে টপ ও জিনসের সঙ্গে বুট জুতো। সিনেমার প্রথম দিকে অনুষ্কার এই সাজকে অনেকেই আপন করে নিয়েছেন। কিন্তু তাঁর মতো ওমন প্রাণবন্ত ও বন্ধুসুলভ চরিত্র ফুটিয় তোলা সাধারণের কাজ নয়।

তাঁর মতো সাজতে যাঁরা চেষ্টা করেছিলেন, তাঁরা যদি ব্য়র্থ হয়ে থাকেন, তাহলে মন খারাপ করার কিছু নেই। বিয়ের মরসুমের জন্য ঐতিহ্যবাহী পোশাকের সঙ্গে ডেনিমকে কীভাবে রক স্টাইলে কাজে লাগানো যায়, তার কিছু আকর্ষণীয় ধারণা রয়েছে। ফ্যাশন স্টাইলিস্টদের মতে, একটি পশ্চিমী পোশাক সহজেই ইন্দো-ওয়েস্টার্ন দেখানো যায়। বিশেষ গয়না একটি সুন্দর ঘড়ি হলেই বিয়ের পরিবেশে বেশ মানানসই স্টাইলিশ পোশাকে পরিণত হয়ে যায়। গয়না খুব বেশি ভারী হলে চলবে না। শুধু দেখতে দারুণ ও রুচিশীল হলেই চলবে। পোশাকে যদি ভারতীয় ছোঁয়া দিতে চান, তাহলে লাল বা হলুদের মতো উজ্জ্বল ও প্রাণবন্ত রঙের একটি পোশাক বেছে নিতে পারেন। তার সঙ্গে সিক্যুইন্ড হ্যান্ডব্যাগ বা ক্ল্যাচ দিয়ে স্টাইল করতে পারেন। পাশাপাশি সুন্দর দেখতে হিল বা ফ্ল্যাট জুতো পরতে ভুলবেন না যেন। তবে পোশাক ও জুতো, সবতেই যাতে আপনি আরাম পেতে পারেন, কমফর্ট ফিল করতে পারেন, তেমনটাই পরবেন।

টাইমস নাওয়ের মতে, সাধারণত ভারতীয় পোশাকের সঙ্গে কখনইও জিন্স বা ডেনিম যায় না। ডেনিমের জন্য কুর্তা বা টপ দারুণ মানায়। যদি ভারতীয় পোশাকের সঙ্গে মিলিতভাবে পরতে হয় তাহলে তা সম্পূর্ণরূপেই জোর করে পরানো হয়। বিভিন্ন স্টাইল ও প্যাটার্নের লম্বা কুর্তার সঙ্গে ফ্লের্ড ভাল যায়। একটি উজ্জ্বল রঙের ব্যাগ নিলে পুরো স্টাইল স্টেটমেন্টটাই পাল্টে যায়।

অরও টিপস

– আপনি যখন ঐতিহ্যবাহী পোশাকের সঙ্গে ডেনিম পরছেন, তখন স্মোকি আইশ্যাডো ও ডিপ কাজল দিয়ে মেকআপ করতে পারেন। তাতে আত্মবিশ্বাসী লুক বেশি দেখায়। তবে কালো কাজল ব্যবহার করবেন না, নীল বা বাদামি রঙের কাজল ব্যবহার করলে বোল্ড লুক দেখাবে।

-শীত বা গ্রীষ্ম, যে ঋতুতেই হোক না কেন, ঠোঁটে লাল লিপস্টিক বেশি বোল্ড ও আকর্ষণীয় লাগে। এছাড়া গোলাপী ও ন্যুড লিপস্টিকও ব্যবহার করতে পারেন।

– পোশাকের সঙ্গে ত্বকের মেকআপ যাতে গ্ল্যামারাস লুক থাকে, তার জন্য হাইলাইটেড ব্যবহার করতে পারেন।

– লাল, নীল বা সাদা রঙের গাঢ় রঙের নেলপলিশ ব্যবহার করতে পারেন।

– পোশাকের সঙ্গে অ্যাকসেসারিজ খুবই গুরুত্বপূর্ণ। ঘড়ি যদি পরতে না চান, তাহলে ড্যাংলার বা কাচের চুড়ি পরতে পারেন।

আরও পড়ুন: Viral Fashion Trends 2021: কাশ্মীরি দেঝুর থেকে টাই-ডাই প্রিন্ট সেট! ভাইরাল ফ্যাশন ট্রেন্ডস কেমন ছিল, দেখুন ছবিতে

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA