Sonam Kapoor: বর্ষবরণের রাতে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার! একলাখি কালো কাফতানে আগুন ঝরালেন সোনম

Sonam Kapoor: বর্ষবরণের রাতে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার! একলাখি কালো কাফতানে আগুন ঝরালেন সোনম

বর্ষবরণের রাতের জন্য সোনম একটি কালো রঙের টার্টল-নেক ক্রপ কাফতান পরেছিলেন। ইতালির লাবেল Taller Marmo-র ওয়্যারড্রোব থেকে এই সুন্দর দেখতে পার্টিওয়্যারটি বেছে নিয়েছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 02, 2022 | 6:47 AM

বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা বলতে একজনকের কথাই প্রথম মাথায় আসে। সোনম কাপুর। সম্প্রতি বর্ষবরণের অনুষ্ঠানে স্বামী আনন্দ আহুজার সঙ্গে ঘনিষ্ঠভাবে কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়া বর্ষবরণের রাতে স্বামীর সঙ্গে একান্তে সময় কাটানোর কিছু মুহুর্ত শেয়ার করেছেন সোনম। ছবিগুলিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হল অনিল-কন্যার কালো রঙের একটি কাফতান। ইন্সটাগ্রামে সোনম লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে ভালবাসার জন্য নয়া সালের শুভেচ্ছা। শুধু প্রতিদিনের অভূতপূর্ব তো নয়ই, তিনি প্রতিবছরের অভূতপূর্ব সেই মানুষটার সঙ্গে প্রতি নতুন বছর কাটাতে চাই। ২০২২ সাল সকলের সসুস্বাস্থ্য ও সুখ-সমৃদ্ধি হোক, তাই কামনা করি।’

বর্ষবরণের রাতের জন্য সোনম একটি কালো রঙের টার্টল-নেক ক্রপ কাফতান পরেছিলেন। ইতালির লাবেল Taller Marmo-র ওয়্যারড্রোব থেকে এই সুন্দর দেখতে পার্টিওয়্যারটি বেছে নিয়েছিলেন।চওড়া ও ফুল হাতা, তাতে আবার ঝালরের মতো কাজও রয়েছে। সোনম এমনিতেই ফ্যাশনিস্তা, আর এই পোশাকে তিনি যে আরও মায়াময়ী হয়ে উঠেছেন, তা বলার অপেক্ষা রাখে না।

বিদেশি এই ব্র্যান্ডের কাফতানের দাম কত হবে? সোনমের এনসেম্বলটি Taller Marmo-এর ওয়েবসাইটে গেলেই দেখতে পাবেন। সেখানে ওই পোশাকটির দাম লেখা রয়েছে ১ লক্ষ ২৪ হাজার ৬২৯ টাকা।

নববর্ষের রাতে শুভেচ্ছা জানাতে হিয়ে অনলাইনে স্বামী-স্ত্রীর ভালবাসার মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোনম। স্বামীর প্রশংসার একটি খোলা নোটও লিখে রেখেছেন। সোনম অল-ব্ল্যাক লুকের মানানসই করার জন্য স্ট্যান্ডআউট গহনা পরেছিলেন। চকচকে স্বরোভস্কি-সজ্জিত ব্রেসলেট এবং ম্যাচিং ড্রপ কানের দুল বেছে নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: Fashion Trends 2022: শাড়ির সঙ্গে ডেনিম পরার আগে কোন কোন জিনিসের দিকে বিশেষ খেয়াল রাখবেন, জানুন এখানে…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA