ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে নজর কাড়লেন টেনিস তারকা মারিয়া শারাপোভা!

শুধু টেনিস কোর্ট দুর্ধর্ষ প্লেয়ারই নন তিনি, একাধারে রাশিয়ান বিউটি কুইনও বটে। খেলার পাশাপাশি ফ্যাশনে জগতে আগমন এই প্রথম নয়।

ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে নজর কাড়লেন টেনিস তারকা মারিয়া শারাপোভা!
মারিয়া শারাপোভা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 9:51 AM

টেনিস কোর্টে প্রতিপক্ষের বিরুদ্ধে যেমন অপ্রতিরোধ্য, তেমন ফ্যাশন দুনিয়াতেও তিনি অনন্যা। সম্প্রতি বিখ্য়াত ভেনিস ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে জনপ্রিয় রাশিয়ান টেনিস প্লেয়ার মারিয়া শারাপোভাকে। শুক্রবার সেই ইভেন্টের কিছু ঝলক নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ এই সেলেব টেনিস তারকা। ছবিতে দেখা গিয়েছে, ফিল্ম ফেস্টিভ্যালে তিনি একটি কালো রঙের সুন্দর পাফ-স্লিভ ফ্লারড মিডি ড্রেস পরেছিলেন। সঙ্গে সিলভার রঙের একটি স্লিং ব্যাগ নিয়েছেন তিনি।

দেখুন সেই অসাধারণ ছবি…

View this post on Instagram

A post shared by Maria Sharapova (@mariasharapova)

খেলার জগতে মারিয়া শারাপোভার নাম অত্যন্ত জনপ্রিয়। শুধু টেনিস কোর্ট দুর্ধর্ষ প্লেয়ারই নন তিনি, একাধারে রাশিয়ান বিউটি কুইনও বটে। খেলার পাশাপাশি ফ্যাশনে জগতে আগমন এই প্রথম নয়। কোর্টের বাইরেও মারিয়া শারাপোভার ব্য়ক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়েছিল। তবে সেই সবে বিশেষ আমল দেন না তিনি। টেনিস মতো দামি খেলায় এখনও পর্যন্ত নিজের প্রতিভা দেখিয়ে চলেছেন। যে কোনও বিখ্যাত ফিল্ম ফেস্টিভ্যালে ফ্যাশনের ভূমিকা থাকবেই। চলচ্চিত্র ও ফ্যাশন পরস্পরের সঙ্গে একাত্ম। কোভিড কালেও উত্‍সবের রঙ ফিরে এসেছে তা রেড কার্পেটে নামী-দামি ফ্যাশন মোমেন্টসই তার প্রমাণ।

আরও পড়ুন: ইতালির বিখ্যাত ফ্যাশন শোয়ে রাণীর বেশে জেনিফার! দেখুন ফটোশ্যুটের নানান মুহূর্ত