Monami Ghosh: খাদির কাপড়ে সাবেকি বাঙালি আলপনা লেহঙ্গায় চমকে দিলেন মনামী

Fashion Tips: এবার মোনামী তাঁর লেহঙ্গার ডিজাইন করালেন একেবারে অন্য স্টাইলে। প্রছম দেখায় মনেই হবে না যে তিনি লেহঙ্গা পরেছেন। লাল রঙের খাদি সিল্কের উপর দারুণ আলপনার নকশা

Monami Ghosh: খাদির কাপড়ে সাবেকি বাঙালি আলপনা লেহঙ্গায় চমকে দিলেন মনামী
কেমন লাগছে মনামীকে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2022 | 10:36 AM

সুন্দর নিখুঁত সাজতে সকলেই চান। শাড়ি, গয়না, মেকআপ, হেয়ার সব ঠিক ঠিক পরিমাণে মিশলে তবেই একটা সুন্দর লুক তৈরি হয়। সব কিছু একসঙ্গে গলিয়ে নিলেই যে দেখতে ভাল লাগে এরকমটা মোটেই নয়। সাজ যত হালকা সাদামাটা হয় ততই যেন বেশি খোলে। কোন পোশাকে আর কোন সাজে নিজেকে মানাবে এই ধারণা সকলের থাকে না। আর যে জন্যই ডিজাইনার এবং স্টাইলিস্টদের শ্মরণাপন্ন হতে হয়। মনামী ঘোষের বয়স বাড়ে না। আজ থেকে ২০ বছর আগে তিনি যেমন ছিলেন এখনও ঠিক তেমনই আছেন। শরীরের কোথাও অতিরিক্ত মেদ নেই তাঁর। যে কোনও পোশাকেই ভীষণ সুন্দর লাগে মোনামিকে। তা শাড়ি হোক বা ওয়েস্টার্ন। ঠিক যেন বার্বি ডল- এতটাই সুন্দর লাগে মনামীকে।

একজন দক্ষ অভিনেত্রীর পাশাপাশি অসাধারণ নৃত্যশিল্পী মনামী। লকডাউনে নিজের ইউটিউবে প্রচুর নাচের ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেই প্রতিচি নাচই তাঁর কোরিওগ্রাফ করা। এমনকী মেকআপ, সেট সবই তিনি তৈরি করতেন বাড়িতেই। বর্তমানে সিনেমায় কাজ করার পাশাপাশি মনামীকে দেখা যাচ্ছে একটি রিয়্যালিটি শোয়ে বিচারকের ভূমিকাতে। আর সেই শোয়ে রোজ নানা রকম পোশাক পরেন মনামী। সেই প্রতিটি পোশাক তিনি নির্বাচন করেন তাঁর টিমের সঙ্গে বসে।

কিছুদিন আগে তাঁর রিয়্যালিটি শোয়ের জন্যই বিশেষ একটি লেহঙ্গা বানিয়েছেন তিনি। এই স্পেশ্যাল লেহঙ্গাটি মনামী বানিয়েছেন তাঁর শোয়ের জন্য। লেহঙ্গা মানেই ভারী কাজ, জরি, চুমকি- মোটকথা একটা রাজঘরানা ধরা থাকে প্রতিটি লেহঙ্গাতে। সেই সঙ্গে লেহঙ্গা মাত্রই বেশ ভারী হয়। এবার মোনামী তাঁর লেহঙ্গার ডিজাইন করালেন একেবারে অন্য স্টাইলে। প্রছম দেখায় মনেই হবে না যে তিনি লেহঙ্গা পরেছেন। লাল রঙের খাদি সিল্কের উপর দারুণ আলপনার নকশা।

আর সেই আলপনায় লক্ষ্মীর পা, ধানের শিস, পদ্ম, লক্ষ্মী আলপনা আঁকা রয়েছে। মোটকথা একটুকরো বাংলা ধরা রয়েছে মনামীর লেহঙ্গাতে। প্রতিটি নকশাই ভীষণ রকম নিখুঁত। একেবারে অন্যরকম দেখতে লেহঙ্গাটি। লেহঙ্গার পাড়ে আবার রয়েছে গামছা চেকসের কাজ। ওড়নাতেও রয়েছে বিশেষ টাচ। ওই গামছার নকশাই ধরা রয়েছে ওড়নাতে। চুলে সুন্দর করে খোঁপা করে লাল ফিতে জড়িয়ে নিয়েছেন। সোনালি রঙের জড়োয়ার সেট পরেছেন ম্যাচিং করে। মোকআপ যথাযথ। হাতে আলতা নয়, রাঙিয়েছেন সাদা রঙের নকশা করে। মনামীর চোখের ড্রামাটিক টাচ পুরো লুকে অন্য মাত্রা যোগ করেছে। লেহঙ্গায় বিশেষ নকশা এঁকেছেন সুছন্দা বন্দ্যোপাধ্যায়। লেহঙ্গা বানিয়েছেন ডিজাইনার নীল সাহা এবং গয়না আঁকিবুঁকি অদিতির থেকে নেওয়া।