এই গরমে কোন আউটফিটে কুল ও স্মার্ট থাকবেন, দেখে নিন একঝলকে…

গ্রীষ্মকালে পোশাক নিয়ে গবেষণা করার একটি দারুণ সময় থাকে। ট্রেন্ডিং পোশাক নিয়ে যদি সচেতন থাকেন তাহলে পোশাকের প্যাটার্ন বদলে নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলতে মন্দ হয় না।

এই গরমে কোন আউটফিটে কুল ও স্মার্ট থাকবেন, দেখে নিন একঝলকে...
গরমে কুল আর স্মার্ট থাকুন এই আউটফিটে
Follow Us:
| Updated on: May 13, 2021 | 7:53 PM

নিজের ওয়ারডোর্বে একটু পরিবর্তন আনতে কে না ভালবাসে। সেই সাদা টি-শার্ট, ডেনিম, ক্লাসিক ম্যাক্সি আউটফিটের বাইরেও রয়েছে সামার ফ্যাশান। স্মার্ট লুক কিন্তু গরমেও কুল পোশাকে নজর কাড়তে হলে একটু বলিউডের নায়িকাদের সম্প্রতি ফোটোশ্যুট বা এয়াপোর্ট লুকের উপর নজর রাখতে হবে। দেখে নিন একঝলকে…

গরমেও ডেনিম জ্যাকেট এখন ট্রেন্ডিং। অনেকেই বিশ্বাস করেন, গ্রীষ্মকালে আউটওয়্যারের দরকার পড়ে না। বিশেষত ডেনিম জ্যাকেট। প্রসঙ্গত খুব ভোরে ও বিকেলের পার্টি বা আড্ডায় এখন ক্লাসিক ডিজাইনের ডেনিম জ্যাকেট বেশ হট।

বয়ফ্রেন্ড জিন্স- শীতকালে স্কিনি জিন্স অনেকেরই পছন্দের। কিন্তু গরমকালে গায়ে় লেপটে তাকা জিন্স পরতে অনেকেরই না-পসন্দ। ক্যাজুয়াল, স্বাচ্ছন্দ্যবোধ করতে পারবেন এমন পোশাক পরতেই পছন্দ করেন ভারতীয় মহিলারা। সঙ্গে চাই স্মার্ট ও কুল লুক। ব্লু শেডের বয়ফ্রেন্ড জিন্স আর গাঢ় রঙের টিশার্টে আপনি যেমন আরাম পাবেন, তেমনি নজরকাড়া ফ্যাশানেও মাত করবেন।

আরও পড়ুন: পার্টি বা বিয়ের অনুষ্ঠান, কোন গ্ল্যামারাস হেয়ারস্টাইল আপনার পক্ষে উপযুক্ত?

মিডি স্কার্ট- মিনি নয়, মিডি। গরমকালে যে কোনও অনুষ্ঠানে বা ঘরোয়া পার্টিতে পরতে পারেন মিডি স্কার্ট। ইউনিক আর অসাধারণ স্টাইলের জন্য যে কোনও টিশার্ট বা শার্টের সঙ্গে পরতে পারেন। এই মরসুমে কুল ও কমফ্রট থাকতে ওয়ারডোর্বে রাখুন মিডি স্কার্ট।

হোয়াইট স্নিকার্স- যে কোনও পোশাকের সঙ্গে এখন সাদা রঙের স্নিকার্স ট্রেন্ড। গরমে ফ্রেস আর কুল লুকের জন্য পারফেক্ট।

ওয়ান পিস- সামার লুকের জন্য একদম পারফেক্ট আউটফিট। স্যুইমওয়্যার ভেবে ভুল করবেন না। ভার্সেটাইল পোশাকের জন্য আপনাকে বেশি ঝামেলা পোয়াতে হবে না। পারলে আপনি টপ ও ডেনিম শর্টসের উপর পরতে পারেন। নাহলে কৃতী শ্যানন বা করিনা কাপুরের মতো স্টাইল মেনটেন করতে পারেন।