Parno Mitra: হলুদ হ্যান্ডমেড অরগ্যাঞ্জায় পুজো শুরু পার্নোর, ছবি দেখে কমেন্ট সেকশনে ভিড় টলিউডের

Puja Fashion Tips: পুজোর সাজ, তাই খুব যত্ন নিয়ে সেজেছেন পার্নো। বরাবরই নো-মেকআপ লুক পছন্দ তাঁর

Parno Mitra: হলুদ হ্যান্ডমেড অরগ্যাঞ্জায় পুজো শুরু পার্নোর, ছবি দেখে কমেন্ট সেকশনে ভিড় টলিউডের
পার্নোর পুজোর ফ্যাশান
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Sep 29, 2022 | 5:20 PM

ফ্যাশান নিয়ে বরাবরই সচেতন পার্নো মিত্র। একাধিক ফটোশ্যুট, কভার ফটোতেও দেখা যায় তাঁকে। সোশ্যল মিডিয়াতে মাঝে মধ্যেই নিজের ফটো শেয়ার করেন তিনি। তবে সব সময়ই যে সব ছবি নেটমাধ্যমে শেয়ার করেন এমনটাও কিন্তু নয়। কিন্তু পার্নোর স্টাইল তারিফ করার মতো। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন- সবেতেই দিব্য মানানসই তিনি। নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। পুজোর আগে এথনিক আর ইন্দো ওয়েস্টার্নেই ধরা দিয়েছেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হলুদ অরগ্যাঞ্জায় একটি ছবি শেয়ার করেছেন পার্নো। সেই ছবি শেয়ারের করে ক্যাপশনে লিখেছেন- ‘দেবীপক্ষের শুরু, এবার মা আসার অপেক্ষা’। পুজো যে তাঁর শুরু হয়ে গিয়েছে সেকথাও কিন্তু বলতে ভোলেননি তিনি। হলুদ রঙের হ্যান্ডমেড অরগ্যাঞ্জা পরেছেন পার্নো। ম্যাচ করে হলুদ রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি।

পুজোর সাজ, তাই খুব যত্ন নিয়ে সেজেছেন পার্নো। বরাবরই নো-মেকআপ লুক পছন্দ তাঁর। এবছর পুজোয় ইন অরগ্যাঞ্জা। পার্নোও তাই বেছে নিয়েছেন পুজো লুকের জন্য। হলুদের উপর সিলভারের ছোট বুটি আর সরু সোনালী পাড়ে দারুণ খুলেছে শাড়িটির সৌন্দর্য। পার্নো শাড়িটি পরেছেন সুন্দর ভাবে। আঁচল ছেড়ে ড্রেপ করেছেন, গলায় তিন লেয়ারের স্টোনের একটি নেকপিস পরেছেন। হাতে স্টোনের ম্যাচিং আংটি আর ঝোলা দুল। চুল সামনের দিকে পার্টিং করেছেন। অর্থাৎ ট্র্যাডিশন্যালি চুলের মাঝে সিঁথি করেছেন। পুজোর দিনে এমন সাবেকি ঢঙে শাড়ি পরলেই সৌন্দর্য সবচাইতে বেশি খোলে। গলায় আর কানে ছাড়া আর কোনও গয়না পরেননি পার্ন।

এই পুরো শাড়ির সঙ্গে দারুণ রকম মানানসই হয়েছে পার্নোর মেকআপ। চোখে কাজল দিয়েছেন। কিন্তু একেবারেই অতিরিক্ত নয়। শিমার ব্যবহার করেছেন। চোখে আইশ্যাডো লাগালেও সেই ব্যবহার খুবই সীমিত। বরাবরই যে কোনও ফটোশ্যুটে পার্নোর বন্ধু মেকআপ আর্টিস্ট মৈনাক দাস। কলোরসো কলকাতা ( C O L O R O S O Calcutta) কালেকশন থেকে তিনি বেছে নিয়েছেন এই হ্যান্ডমেড অরগ্যাঞ্জাটি। ব্লাউড নেওয়া ভিকাট থেকে। বিশেষ এই গয়নাটি তিনি নিয়েছেন মহাবীর দানওয়ার জুয়েলার্স থেকে। সব সময় চড়া মেকআপ করলেই যে দেখতে ভাল লাগে এরকম একেবারেই নয়। স্টাইলিস্টরা তাই বরাবর পরামর্শ দেন হালকা মেকআপের। মেকআপ, শাড়ি যত বেশি লাইট করা যায় ততই ভাল ছবি আসে। পুজোর দিনে অধিকাংশই বেরোবেন সকালের দিকে। আশ্বিনের নরম আলোয় এমন হলুদ রং দেখতেও দারুণ লাগে।

এই খবরটিও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় এই শাড়ির ছবি পোস্ট করার পর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পার্নোর টলিপাড়ার বন্ধুরা। চিত্রাঙ্গদা সরাসরি তাঁকে লিখেই ফেললেন চোখের বালি। আবির চট্টেপাধ্যায়, মিমি চত্রবর্তী, অনিন্দিতা বোস, বিদিতা বাগ- সকলেই পার্নোকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla