পশ্চিমী আউটফিটে প্রিয়াঙ্কার পাশে নজর কাড়লেন তাঁর মা!

সময়ের সঙ্গে সঙ্গে মানসিকতারও পরিবর্তন ঘটছে। ফ্যাশান গেমেও চলছে অনবরত পরিবর্তন। এদিন ফুবল-স্লিভস লাল রঙা নেকলাইন মিনি ড্রেস বেছে নিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

পশ্চিমী আউটফিটে প্রিয়াঙ্কার পাশে নজর কাড়লেন তাঁর মা!
মা মধু চোপড়ার সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 10:02 AM

সম্প্রতি পরিবারের সঙ্গে রকহলে সময় কাটাতে উপস্থিত হয়েছিলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। পশ্চিমী আফটপিটে সুন্দরী প্রিয়াঙ্কার পাশে ছিলেন তাঁর মা-ও। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে প্রিয়াঙ্কার পাশাপাশি নজর কাড়লেন ড. মধু আখৌরি চোপড়া। মা-মেয়ের এমন পশ্চিমী আউটফিটের ফ্যাশান সেটমেন্ট দেখে আপনিও অনুপ্রাণিত হবেন, তা নিশ্চিত। কারণ ভারতীয় প্রবীণারা পশ্চিমী পোশাকের তুলনায় দেশি পোশাকেই বেশি স্বাচ্ছন্দ্য। দেশি প্রথাকে ভেঙে মেয়ের পাশে নিজস্ব বজায় রাখার সাহস দেখানো, আরও কঠিন! বিদেশে এমন চল থাকলেও দেশের মাটিতে তা সত্যিই বিরল।

আরও পড়ুন: নিউ ইয়র্কের রাস্তায় কালো গাউনে নয়া চমক লেডি গাগার!

সময়ের সঙ্গে সঙ্গে মানসিকতারও পরিবর্তন ঘটছে। ফ্যাশান গেমেও চলছে অনবরত পরিবর্তন। এদিন ফুবল-স্লিভস লাল রঙা নেকলাইন মিনি ড্রেস বেছে নিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সোনালি আলোয় উজ্জ্বল ব্যাকড্রপে প্রিয়াঙ্কার এই পোশাক যেন আরও বেশি নজরকাড়া। ক্যাজুয়াল পার্টিতে পারফেক্ট ও সাধারণ ড্রেস বাছতে হলে এই আন্তর্জাতিক অভিনেত্রীর ফ্যাশান স্টেটমেন্ট ফলো করতে পারেন। পোশাকেই শুধু নয়, ড্রেসের সঙ্গে মানানসই হুপ কানের দুল, মিনিমাল মেকআপ, গোলাপী লিপ শেড আর পনিটেলের ঝলক নেট দুনিয়ার স্পটলাইট কেড়ে নিয়েছেন বেওয়াচের অভিনেত্রী।

প্রিয়াঙ্কার পাশাপাশি ফ্যাশান গোলে টক্কর দিয়েছেন মা মধু চোপড়াও। টপ ও শর্টসে মডার্ন মায়ের লুক পরিবেশন করেছেন তিনি। সুন্দর দেখতে ফুল-স্লিভস উল ও টাসেলের কাজ করা টপের সঙ্গে মানানসই কালো শর্টস বেছে নিয়েছেন মধু চোপড়া। পায়ে কালো রঙের স্পোর্টস সু, অতি সাধারণ মেকআপ ও মিনিমাল অ্যাকসেসারিজেই আরও গ্ল্যামারাস দেখতে লাগছে তাঁকে।