Viral Video: বাম হাত নেই! তবুও টানা ১৫ বছর ঘরে সিন্ধি ছোলে রাইস বিক্রি করছেন নাগপুরের এই যুবক

ঐতিহ্যবাহী মশলাদার গ্রেভি দিয়ে পোহা সাজানোর পরিবর্তে তিনি নিজের স্টাইলের মশলাদার ছোলে-সিনি্ধি ভাত ও ছোলে পোহা উভয় পোহাই পরিবেশন করেন।

Viral Video: বাম হাত নেই! তবুও টানা ১৫ বছর ঘরে সিন্ধি ছোলে রাইস বিক্রি করছেন নাগপুরের এই যুবক
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 9:31 AM

সোশ্যাল মিডিয়ায় অদ্ভূত ও বিচিত্র রেসিপির ভাইরাল ভিডিয়োর পাশাপাশি মন জয় করে নেওয়া ভিডিয়োও সকলের সামনে প্রকাশ পায়। কারণ সম্প্রতি সোশ্যাল প্ল্যাটফর্মে এমন একটি হৃদয় ছুঁয়ে যাওয়ার ভিডিয়ো সামনে এসেছে, যা দেখে মন ভাল হয়ে যেতে পারে নিমেষে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার এক খাবারের দোকানে একজন বিশেষভাবে সক্ষম ব্যক্তি খাবার তৈরির জন্য কঠিন পরিশ্রম করে চলেছেন। শুধু তাই নয়, সুস্বাদু স্ট্রিট ফুড নাগপুর শহর বেশ জনপ্রিয়। অগণিত স্ট্রিট ফুড দোকানের মধ্যে এই প্রতিবন্ধী যুবকের দোকানের ভিড় দেখলে চমকে যাবেন। নিজের চোখে না দেখলে বিশ্বাসই করতে পারবেন না, কেন তাঁর দোকানে এত ভিড়!

ভিডিয়োতে দেখা গিয়েছে, দোকানের বিক্রেতা আদতে প্রতিবন্ধী। তাঁর বাম হাতের কবজি থেকে আঙুল অবধি অংশ নেই। যে কোনও রকম সক্ষম স্ট্রিট ফুড বিক্রেতার গতি ও পেশাদারিত্বের থেকে কোনও অংশে কম যান না। অক্ষম হাত থাকা সত্ত্বেও তিনি ক্রেতাদের জন্য অবিরত খাবার পরিবেশন করে যাচ্চেন। মশলাদার ছোলার সঙ্গে বিশেষ সিন্দি স্টাইলের ভাত বিক্রি করেন তিনি। এই হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিয়োটি ইউটিউব চ্যানেলে ফুডি ইনকার্নেটের মাধ্যমে আপলোড করেছেন অমর সিরোহি নামক এক ব্যক্তি। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় ৭ মিলিয়নের বেশি ভিউ ও ৩৮হাজারের ও বেশি লাইক করেছে ইউজাররা। বলা যেতে পারে, সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো প্রায় ঝড় তুলে দিয়েছে।

সিন্ধি ছোলার ভাতের পাশাপাশি নাগপুরের জনপ্রিয় স্ট্রিট ফুড তারি পোহাও বিক্রি করেন তিনি। ঐতিহ্যবাহী মশলাদার গ্রেভি দিয়ে পোহা সাজানোর পরিবর্তে তিনি নিজের স্টাইলের মশলাদার ছোলে-সিনি্ধি ভাত ও ছোলে পোহা উভয় পোহাই পরিবেশন করেন। গত ১৫ বছর ধরে নাগপুরের জারিপাটকা এলাকায় তাঁর সিগনেচার স্ট্রিট ফুড বিক্রি করে চলেছেন।

আরও পড়ুন:  Indian Food: ২০২১ সালে প্রতি মিনিটে ১১৫ প্লেট এই ডিশ অর্ডার দিয়েছেন ভারতীয়রা!