Cordelia Cruises: এবার বিলাসবহুল ক্রুজ সফরের সুযোগ! এমন অবিশ্বাস্যকর ভ্রমণ হাতছাড়া করবেন না যেন

প্রথমেই দরকার এই বিলাসবহুল ক্রুজের টিকিট কাটা। তাহলেই আপনি চেন্নাই থেকে শ্রীলঙ্কায় যেতে পারেবন, তাও আবার বিদেশি কেতে, ক্রুজে চেপে।

Cordelia Cruises: এবার বিলাসবহুল ক্রুজ সফরের সুযোগ! এমন অবিশ্বাস্যকর ভ্রমণ হাতছাড়া করবেন না যেন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 8:38 PM

রেলপথের পর এবার জলপথে অসাধারণ ভ্রমণের সুযোগ পাবেন পর্যটকরা। দেশের এই প্রথমবারের মত চেন্নাই থেকে আন্তর্জাতিক সমু্দ্রে ঐতিহাসিক ভ্রমণের সাক্ষী থাকতে পারবেন। আপনার যদি ক্রুজে সমুদ্রভ্রমণের ইচ্ছা থাকে, তাহলে এই সুযোগ হাতছাড়া একদম করবেন না।

চেন্নাই থেকে এই প্রথমবার শ্রীলঙ্কায় যাওয়ার সুযোগ রয়েছে। কর্ডেলিয়া ক্রুজেস-এ করে যাত্রীরা দুর্দান্ত একটি ছুটি কাটাচে পারেন। বিলাসিতা, চমত্‍কারে ভরা এই ক্রুজটি আপনার স্বপ্ন পূরণ করতে পারবে। তবে এই সুযোগ যাতে কাজে লাগাতে পারেন, তার জন্য কয়েকটি কাজ আপনাকে করতে হবে। প্রথমেই দরকার এই বিলাসবহুল ক্রুজের টিকিট কাটা। তাহলেই আপনি চেন্নাই থেকে শ্রীলঙ্কায় যেতে পারেবন, তাও আবার বিদেশি কেতে, ক্রুজে চেপে। বিশালাকৃতি জাহাজ তো বটেই, রয়েছে সেরা রন্ধন ও স্বাদের বড় সম্ভার, সবচেয়ে বড় বিনোদনের জায়গা ও সারাদিনের বিনোদন ও কার্যকলাপ তো রয়েছেই।

একটি দুই রাত , তিন-রাত ও পাঁচ-রাত্রির ভ্রমণপথের মধ্য়ে আপনি যে কোনও একটি সুবিধামত বেছে নিতে পারেন। কোথায় কোথায় ভ্রমণের সুযোগ পাবেন, তাও বলে দিচ্ছি আমরা। হাম্বানটোটা, ত্রিনকোমালি এবং কাঙ্কাসান্তুরেই (জাফনা) এর লোভনীয় শহরগুলিতে অনায়াসে ভ্রমণ করে পারবেন। এছাড়া সপ্তাহান্তে সমুদ্রের সৌন্দর্য উপভোগ করার সুবর্ণ সুযোগ তো রয়েছেই।

সপ্তাহের দিন

চেন্নাই থেকে শ্রীলঙ্কা – ৫ রাত/৬ দিন

ওয়ান ওয়ে- চেন্নাই থেকে হাম্বানটোটা – ২ রাত/ ৩ দিন

ওয়ান ওয়ে- হাম্বানটোটা থেকে চেন্নাই -৩ রাত/৪দিন

সপ্তাহান্তে

চেন্নাই টু হাই সিস – ২ রাত/৩ দিন

যে যে জিনিসগুলি মাথায় রাখবেন

– প্রতিটি ক্রু সদস্য ডবল টিকা দেওয়া হয়. -অতিথিদের জন্য একটি ডবল টিকা শংসাপত্র বাধ্যতামূলক। -অতিথিদের জন্য একটি নেগেটিভ RT-PCR রিপোর্টও বাধ্যতামূলক৷ -সমস্ত কোভিড-প্রোটোকল অনবোর্ডে কঠোরভাবে মানা হবে। – সমস্ত প্রতিরক্ষা কর্মী ডিসকাউন্টের অধিকারী। – ক্রুজিং নিরাপদ এবং আসলে সবচেয়ে নিরাপদ ছুটির দিন! এই অভিজ্ঞতা সাধারণ ভ্রমণের ঊর্দ্ধে।

আরও পড়ুন: World Wildlife Day 2022: বিরল তুষার চিতাবাঘ রয়েছে এদেশেই! তাহলে চলুন ‘অফবিট’ বন্যপ্রাণী অভয়ারণ্যে