Diwali Fashion: কালীপুজোয় কী কী ধরনের শাড়ি পরে স্টাইল স্টেটমেন্ট বজায় রাখবেন? জেনে নিন…

উৎসব মানেই শাড়ি ব্যবসায়ীদের কাছে তা আশীর্বাদ। আলোর উৎসবে বাঙালির ফ্যাশানে শাড়ি থাকবে না, তা হয়? তবে এই কালীপুজোয় কী কী শাড়ি পরে তাক লাগাবেন, জেনে নিন...

| Edited By: | Updated on: Oct 24, 2021 | 6:14 PM
১) অরগ্যাঞ্জ়া:
ফ্যাশন নিজের সৃজনশীলতার প্রকাশ করে এবং পরিপূর্ণতার চেষ্টা করে। অরগ্যাঞ্জ়া মসৃণ, চনমনে, এবং ভাল দেখতে লাগে। এই ফ্যাব্রিক পরার সময় সবসময় স্টাইলিস লাগবে।

১) অরগ্যাঞ্জ়া: ফ্যাশন নিজের সৃজনশীলতার প্রকাশ করে এবং পরিপূর্ণতার চেষ্টা করে। অরগ্যাঞ্জ়া মসৃণ, চনমনে, এবং ভাল দেখতে লাগে। এই ফ্যাব্রিক পরার সময় সবসময় স্টাইলিস লাগবে।

1 / 5
২) সিল্ক:
সিল্ক ফ্যাব্রিককে কাপড়ের রাজা বলা হয়ে থাকে। এত মসৃণতা এবং ঔজ্জ্বল্য অন্য কোনও কাপড়ে পাওয়া যায় না। যে কোনও অনুষ্ঠান সিল্কের কাপড়ে তৈরি পোশাক ছাড়া অসম্পূর্ণ।

২) সিল্ক: সিল্ক ফ্যাব্রিককে কাপড়ের রাজা বলা হয়ে থাকে। এত মসৃণতা এবং ঔজ্জ্বল্য অন্য কোনও কাপড়ে পাওয়া যায় না। যে কোনও অনুষ্ঠান সিল্কের কাপড়ে তৈরি পোশাক ছাড়া অসম্পূর্ণ।

2 / 5
৩) শিফন:
শিফন ফ্যাশন জগতে একটি জনপ্রিয় কাপড়। এই কাপড়ে বিভিন্ন ডিজাইন এবং অনন্য নান্দনিক থিম ছাপানো যেতে পারে। শিফন ফ্যাব্রিকের সাথে আধুনিক ডিজাইন এবং টেক্সচারের ফিউশন করা যেতে পারে।

৩) শিফন: শিফন ফ্যাশন জগতে একটি জনপ্রিয় কাপড়। এই কাপড়ে বিভিন্ন ডিজাইন এবং অনন্য নান্দনিক থিম ছাপানো যেতে পারে। শিফন ফ্যাব্রিকের সাথে আধুনিক ডিজাইন এবং টেক্সচারের ফিউশন করা যেতে পারে।

3 / 5
৪) শাটিন:
সাটিন ফ্যাব্রিক সিল্কি এবং একটি চকচকে। ঐতিহ্যবাহী এবং সাংস্কৃতিক কাজে শাটিন কাপড়ের তৈরি জমকালো কাপড়ের তৈরি জামা আবশ্যক।

৪) শাটিন: সাটিন ফ্যাব্রিক সিল্কি এবং একটি চকচকে। ঐতিহ্যবাহী এবং সাংস্কৃতিক কাজে শাটিন কাপড়ের তৈরি জমকালো কাপড়ের তৈরি জামা আবশ্যক।

4 / 5
৫) ইন্ডিগো:
ছোট গ্রাম আকোলা থেকে আনা এই কাপড়। এই ফ্যাব্রিক শৈলী শীত প্রদান। এই কাপড়ের সৌন্দর্য বাড়ানোর জন্য হ্যান্ড ব্লকটি নির্ভুলভাবে এবং দক্ষ কারিগরদের দিয়ে তৈরি করান হয়। দুপাট্টা, কুর্তি এবং অন্যান্য পোশাক ইন্ডিগো কাপড় থেকে তৈরি করা যেতে পারে।

৫) ইন্ডিগো: ছোট গ্রাম আকোলা থেকে আনা এই কাপড়। এই ফ্যাব্রিক শৈলী শীত প্রদান। এই কাপড়ের সৌন্দর্য বাড়ানোর জন্য হ্যান্ড ব্লকটি নির্ভুলভাবে এবং দক্ষ কারিগরদের দিয়ে তৈরি করান হয়। দুপাট্টা, কুর্তি এবং অন্যান্য পোশাক ইন্ডিগো কাপড় থেকে তৈরি করা যেতে পারে।

5 / 5
Follow Us: