Diwali Festive Colour: দীপাবলির রাতের ফ্যাশান নিয়ে চিন্তিত? এই ৫টি উৎসবের রঙ দিয়ে নজর কাড়বেন আপনিও…

আলোর উৎসব দীপাবলি একেবারেই দোরগোড়ায় দাঁড়িয়ে। ঘর সাজানো থেকে মিষ্টি মুখ, সবেতেই আপনাকে সেরা দেখানোর সময় এখন। এটি কর্মক্ষেত্রে একটি ন্যাশনাল হলিডে হোক, পারিবারিক জমায়েত হোক বা পার্টি, এই কালীপুজোয় এই ৫ রঙে তাক লাগিয়ে দিন সবাইকে...

| Edited By: | Updated on: Oct 30, 2021 | 7:41 PM
লাল:
আপনি যদি লাল রঙকে খুব বেশি বিয়ের রঙ বলে মনে করেন, তাহলে অক্সব্লাড শেডটি আপনার জন্য উপযুক্ত। এটি লেহেঙ্গা বা স্যুট কিংবা বন্ধুদের সাথে গ্ল্যাম নাইট, সবক্ষেত্রেই একটি দুর্দান্ত বাছাই।

লাল: আপনি যদি লাল রঙকে খুব বেশি বিয়ের রঙ বলে মনে করেন, তাহলে অক্সব্লাড শেডটি আপনার জন্য উপযুক্ত। এটি লেহেঙ্গা বা স্যুট কিংবা বন্ধুদের সাথে গ্ল্যাম নাইট, সবক্ষেত্রেই একটি দুর্দান্ত বাছাই।

1 / 5
নীল:
দীপাবলির চেয়ে উজ্জ্বল নীল পরার ভাল সময় কখন? এই রঙ একটি অতিরিক্ত ঔজ্জ্বল্য দেয়।

নীল: দীপাবলির চেয়ে উজ্জ্বল নীল পরার ভাল সময় কখন? এই রঙ একটি অতিরিক্ত ঔজ্জ্বল্য দেয়।

2 / 5
হলুদ:
পশ্চিমি পোশাক হোক বা ভারতীয় পোশাক, এই মরসুমে একটি রঙ রাজত্ব করেছে, হলুদ। স্যুট, শাড়ি থেকে শুরু করে লেহেঙ্গা, এই রঙটি তাৎক্ষণিকভাবে আপনার চেহারাও উজ্জ্বল দেখাবে।

হলুদ: পশ্চিমি পোশাক হোক বা ভারতীয় পোশাক, এই মরসুমে একটি রঙ রাজত্ব করেছে, হলুদ। স্যুট, শাড়ি থেকে শুরু করে লেহেঙ্গা, এই রঙটি তাৎক্ষণিকভাবে আপনার চেহারাও উজ্জ্বল দেখাবে।

3 / 5
পার্পল:
এই ভিনটেজ রঙটি লেহেঙ্গা এবং শাড়িতে ফিরে এসেছে। বেনারসি শাড়ি হোক বা ব্রোকেড লেহেঙ্গা, এই রঙটি রাজকীয় এবং স্টাইলিশ দেখাবে আপনাকে।

পার্পল: এই ভিনটেজ রঙটি লেহেঙ্গা এবং শাড়িতে ফিরে এসেছে। বেনারসি শাড়ি হোক বা ব্রোকেড লেহেঙ্গা, এই রঙটি রাজকীয় এবং স্টাইলিশ দেখাবে আপনাকে।

4 / 5
সাদা:
একটি রঙ যা উৎসবে থাকবেই, তা হল সাদা। পোশাক, টেক্সচার্ড কাপড় বা এমব্রয়ডারি এবং সেল্ফ প্রিন্টের হাইলাইট করা পোশাক অবিলম্বে আপনার চেহারাকে উজ্জ্বল করবে।

সাদা: একটি রঙ যা উৎসবে থাকবেই, তা হল সাদা। পোশাক, টেক্সচার্ড কাপড় বা এমব্রয়ডারি এবং সেল্ফ প্রিন্টের হাইলাইট করা পোশাক অবিলম্বে আপনার চেহারাকে উজ্জ্বল করবে।

5 / 5
Follow Us: