Vastu Tips: ২০২২-এর আগে ঘরে আনুন এই জিনিসগুলি! দূর হবে অর্থ সংকট

নতুন বছরের আগমনের আর মাত্র কয়েকদিন বাকি। এই বছর আর্থিক দিক দিয়ে অনেকেরই খুব কঠিন সময় কেটেছে।

Vastu Tips: ২০২২-এর আগে ঘরে আনুন এই জিনিসগুলি! দূর হবে অর্থ সংকট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 8:39 AM

নতুন বছরের আগমনের আর মাত্র কয়েকদিন বাকি। এই বছর আর্থিক দিক দিয়ে অনেকেরই খুব কঠিন সময় কেটেছে। নতুন বছরে ধনী এবং বিলাসিতা দিয়ে আপনার ঘরের ভারসাম্য রাখতে চান? ২০২১ সালের আর্থিক সমস্যা থেকে বেরিয়ে আসতে চান? তাহলে দেবী লক্ষ্মীকে বরণ করতে হবে।

আপনাকে এমন কিছু অ্যাস্ট্রো টিপস অনুসরণ করতে হবে, যা আপনার জীবনে এই অর্থ সংকট দূর করে। প্রথনে নিশ্চিত করুন যে আপনার বাড়িতে এমন কিছু অনন্য আইটেম রয়েছে যা অর্থ আকর্ষণ করে। নতুন বছর আসার আগে এই কাজটি আপনাকে করতে হবে। নিম্নে উল্লেখিত জিনিসগুলো বাড়ির এমন জায়গায় রাখুন যেখানে অর্থ, ধন-সম্পত্তি রয়েছে।

শেলফিশ ও জাফরণ

শুক্রবার একটি হলুদ কাপড়ে পাঁচটি শেলফিশ , রৌপ্য মুদ্রা এবং সামান্য জাফরান ফুল মুড়ে কোনও সুরক্ষিত জায়গায় কিংবা যেখানে অর্থ রয়েছে সেখানে রেখে দিন। তবে এটি ঘরে লুকিয়ে রাখতে হবে। এছাড়াও কিছু হলুদ শিং রাখুন।

লাল চন্দন

লাল চন্দন গুঁড়োর সঙ্গে অল্প জল মিশিয়ে একটি পেস্ট তৈরি করুন। তারপর ডিনার প্লেটে বা যে কোনও প্লেটে ‘শ্রী’ লিখুন। টাকা লুকানোর জায়গায় এবার এই প্লেটটি রেখে দিন। এমনটা করলে দেবী লক্ষ্মী আপনার ওপর প্রসন্ন হবেন। এতে অর্থ উপার্জন বাড়বে বলে মনে করা হয়।

ঐশ্বর্য বৃদ্ধির যন্ত্র

ঐশ্বর্য বৃদ্ধির যন্ত্রটি আপনার দেবতার সামনে রেখে পূজা করতে হবে। তারপর এটি একটি নিরাপদ জায়গায় সেটি সংরক্ষণ করুন।

ডেক্সট্রাল শঙ্খ

ডেক্সট্রাল শঙ্খকে লক্ষ্মীদেবীর প্রতীক মনে করা হয়। প্রবীণরা বলেন, এই শঙ্খটি আপনার অর্থ ভান্ডারে রাখলে লক্ষ্মীদেবী আপনাকে আশীর্বাদ করবেন। এটি করলে আর্থিক কষ্ট কমে যাবে বলেও মনে করা হয়। এটি থেকে বাড়িতে সুখ এবং মঙ্গল আসে। এর সঙ্গে অর্থ আসে।

সুপারি

পুজোয় ব্যবহৃত সুপারিগুলিকে অনেকে গণেশের রূপ বলে মনে করেন। ভক্তরা বিশ্বাস করেন যে গণেশ যেখানে পুজো করা হয় সেখানে দেবী লক্ষ্মীও থাকেন। পুজোয় ব্যবহৃত সুপারিগুলি এমন জায়গায় রাখা ভাল যেখানে অর্থ থাকে। লক্ষ্মীদেবীও আপনাকে সমৃদ্ধ করার জন্য সেই সুপারির সঙ্গে সেখানে আছেন বলে বিশ্বাস করা হয়।

আরও পড়ুন: Vastu Tips: বছরের প্রথম দিন ঘরে আনুন এই জিনিসগুলি; জীবন ভরে উঠবে সুখ ও সমৃদ্ধিতে

আরও পড়ুন: Lal Kitab: ঘরের ভুল কর্নারের কারণে বৃদ্ধি পায় অশুভ দিকগুলি! কেতু দৃষ্টি এড়াবেন কীভাবে?

আরও পড়ুন: Vastu Tips: বাড়িতে কোন জায়গায় ঝাঁটা রাখলে বাস্তু দোষ হয়, জেনে নিন