কামড় দিলেই আসবেন কিং খান! শুধু হাতে রাখুন ‘সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি’

Sunfeast Dark Fantasy Shah Rukh Khan: বিশ্বজুড়ে তার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে তাঁর। কাজেই ডার্ক ফ্যান্টাসির প্রচারে শাহরুখ খান যুক্ত হওয়ায়, একই সঙ্গে ব্র্যান্ডটির একটি নতুন মানদণ্ড তৈরি করবে। পাশাপাশি দেশব্যাপী এই নয়া প্রচারের ধারণাটি সহজে পৌঁছে দেবে বলে আশা করছে আইটিসি সংস্থা।

কামড় দিলেই আসবেন কিং খান! শুধু হাতে রাখুন 'সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি'
বলিউড বাদশার হাতে বিস্কুটের রাজাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2023 | 4:08 PM

নয়া দিল্লি: ‘কিং অব বিস্কুটে’র সঙ্গে হাত মেলাচ্ছেন ‘কিং অব বলিউড’! শিশু থেকে বুড়ো সকলের পছন্দের চকোলেট ভরা কুকি, আইটিসি সংস্থার ‘সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি’। ‘হর দিল কি ফ্যান্টাসি’ নামে এক নতুন প্রচার শুরু করতে চলেছে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি। দৈনন্দিন জীবনে যে কোনও সময়, যে কোনও জায়গায় আমাদের কল্পনাকে উসকে দেয় ডার্ক ফ্যান্টাসি। এই ধারণার উপর ভিত্তি করেই এই নয়া প্রচারের পরিকল্পনা করা হয়েছে। এর জন্য ব্র্যান্ডের নতুন মুখ হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। বিশ্বজুড়ে তার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে তাঁর। কাজেই ডার্ক ফ্যান্টাসির প্রচারে শাহরুখ খান যুক্ত হওয়ায়, একই সঙ্গে ব্র্যান্ডটির একটি নতুন মানদণ্ড তৈরি করবে। পাশাপাশি দেশব্যাপী এই নয়া প্রচারের ধারণাটি সহজে পৌঁছে দেবে বলে আশা করছে আইটিসি সংস্থা।

এফসিবি আল্কা (FCB Ulka) সংস্থা সানফিস্ট ডার্ক ফ্যান্টাসির এই নয়া বিজ্ঞাপনটি তৈরি করেছে। বিজ্ঞাপনটি শুরু হচ্ছে একটি সালোঁর অপেক্ষা করার জায়গা থেকে। সেখানে এক মহিলাকে তাঁর অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায়। সময় কাটাতে তিনি একটি ‘সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি চকো ফিলস কুকি’-তে কামড় বসান। অবিলম্বে তিনি পৌঁছে যান তাঁর কল্পনার জগতে। সেই জগতে হেয়ার স্টাইলিস্ট হিসেবে আবির্ভূত হন বলিউড তারকা শাহরুখ খান। তিনি মহিলার চুলের স্টাইল করেন, মেকআপ করেন এবং নখ কেটে পরিষ্কার করে দেন। এরপর, ওই মহিলা হাসিমুখে ফের বাস্তবের জগতে ফিরে আসেন। তিনি বুঝতে পারেন, পুরোটাই তাঁর কল্পনা ছিল। তাঁর পাশে বসা আরেক মহিলার সঙ্গে তিনি একটি সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি কুকি ভাগ করে নেন। বিজ্ঞাপনটি শোনা যাবে শাহরুখ খানের ভয়েসওভারও। আর বিজ্ঞাপনটির শেষ অংশে শাহরুখ খানকে বলতে শোনা যায়, ‘হর দিল কি ফ্যান্টাসি’।

‘কিং অব বিস্কুট’ আর ‘কিং অব বলিউডের’ এই মেলবন্ধন প্রসঙ্গে আইটিসি ফুডস ডিভিশনের বিস্কুট অ্যান্ড কেক ক্লাস্টারের চিফ অপারেটিং অফিসার আলি হ্যারিস শের বলেছেন, “বলিউডের বাদশা শাহরুখ খানকে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি ব্র্যান্ডের মুখ হিসেবে পেয়ে আমরা উচ্ছ্বসিত। তিনি একজন আইকনিক ব্যক্তিত্ব। তাঁর কমনীয়তা, পরিচ্ছন্ন ভাবমূর্তি এবং ‘লার্জার দ্যান লাইফ’ ব্যক্তিত্বের জন্যই আমরা তাঁকে আমাদের ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে বেছে নিয়েছি। এর ফলে আমাদের ব্র্যান্ডের উপস্থিতি এবং গ্রাহকদের সঙ্গে সংযোগ আরও বাড়বে বলে আমরা আশা করছি। আমরা এই নয়া প্রচারের মাধ্যমে মানুষের কল্পনাকে উদযাপন করতে চাই।” এই বিজ্ঞাপনটি গোটা ভারতে ৮টি ভিন্ন ভাষায় প্রচারিত হবে। টেলিভিশনের পাশাপাশি ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও দেখানো হবে।

এই প্রচারে অংশ নেওয়ার বিষয়ে খোদ শাহরুখ খান বলেছেন, “সানফিস্ট ডার্ক ফ্যান্টাসির সাথে যুক্ত হতে পেরে আমি খুবই খুশি। সত্যিই আমাদের সকলের প্রিয় ব্র্যান্ড এটা। তাদের নতুন ‘হর দিল কি ফ্যান্টাসি’ প্রচারের অংশ হওয়ার প্রস্তাবটি পেয়েই আমি গ্রহণ করেছিলাম। আসলে এর ধারণাটি আমার খুব পছন্দ হয়েছিল। এটা প্রত্যেককে কল্পনা করতে, কল্পনার উড়ান লাগাতে এবং সাধারণ জীবনযাত্রার বাইরে পা রাখতে উত্সাহ দেয়। আমিও এই ধারণার সমর্থক। মানুষের কল্পনাকে উসকে দিতে চাই আমিও। কল্পনা পূরণের এই অনন্য যাত্রার অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দ পেয়েছি।” এফসিবি আল্কার ন্যাশনাল ক্রিয়েটিভ ডিরেক্টর, রোমি নায়ার বলেছেন, “প্রত্যেকেই কল্পনা করে। এই ভাবনা থেকেই ‘হর দিল কি ফ্যান্টাসি’ প্রচার তৈরি হয়েছে। এই প্রচারাভিযান সকলকে তাদের কল্পনার উড়ান লাগাতে উৎসাহ দেবে। এই ভাবনায় প্রাণ দেওয়ার জন্য শাহরুখ খানের থেকে আর কে উপযুক্ত হতেন? তিনি গোটা ভারতের ফ্যান্টাসি। এই বিজ্ঞাপনেও তিনি গোটা ভারতের মন জয় করবেন।”