Azam Khan: ফ্লোরিডায় রেস্তোরাঁ হপিং বাকি, পাকিস্তানে ফিরতে নারাজ আজম খান!

T20 World Cup 2024: সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার আজম খানকে নিয়ে মিমের বন্যা বয়ে চলেছেন। একইসঙ্গে বাবর আজমদের এ বারের মতো টি-২০ বিশ্বকাপ সফর শেষ হওয়ার পর থেকেই অনেকে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'বাই বাই পাকিস্তান।'

Azam Khan: ফ্লোরিডায় রেস্তোরাঁ হপিং বাকি, পাকিস্তানে ফিরতে নারাজ আজম খান!
Azam Khan: ফ্লোরিডায় রেস্তোরাঁ হপিং বাকি, পাকিস্তানে ফিরতে নারাজ আজম খান!
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 12:57 AM

কলকাতা: পেটুক হওয়া খারাপ? এর উত্তর, না মোটেও নয়। কিন্তু কোনও কোনও সময় বেশি খাওয়ার জন্য অনেককে কটু কথা শুনতে হয়। পাকিস্তান টিমের উইকেট কিপার ব্যাটার আজম খান বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে। কখনও পিৎজা, বার্গার খেয়ে। কখনও আবার ডলার দিয়ে ঘাম মুছে। এ বারের টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) পাকিস্তানের হতশ্রী পারফরম্যান্সের জন্য এমনিতেই সমালোচনা হচ্ছিল। আর টুর্নামেন্ট থেকে বাবর আজমরা বিদায় নেওয়ার পর থেকে সমালোচনার ঝড় আরও তীব্র বেগে বয়ে চলেছে। এই সবের মাঝে আজম খানে (Azam Khan) মেতে নেটিজ়েনরা।

সোশ্যাল মিডিয়ায় আজম খানকে নিয়ে মিমের বন্যা বয়ে চলেছেন। একইসঙ্গে বাবর আজমদের এ বারের মতো বিশ্বকাপ সফর শেষ হওয়ার পর থেকেই অনেকে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘বাই বাই পাকিস্তান।’ একজন লিখেছেন, ‘শুভেচ্ছা রইল পাকিস্তানকে করাচি যাওয়ার টিকিট পেয়েছো বলে। বাই বাই কুদরত কা নিজাম।’

এই সকল বার্তার মাঝে সোশ্যাল মিডিয়া সাইট X এ একজন লেখেন, ‘আজম খান দলের সঙ্গে পাকিস্তানে ফিরবেন না। কারণ তাঁর এখনও ফ্লোরিডার সব রেস্তোরাঁ ঘুরে দেখা হয়নি।’ এই X বার্তা রীতিমতো ভাইরাল হয়েছে।

এমনিতেই আজম খান আলোচনায়। তার ওপর নেটদুনিয়ায় তাঁর একটা না একটা ভিডিয়ো দেখা যাচ্ছেই। নেটিজ়েনদের দাবি অনুযায়ী, রোহিত-বিরাটের ভারতের কাছে পাকিস্তান হারার পর আজম খান পিৎজা, বার্গার খাচ্ছেন। নিউ ইয়র্কে তাঁর আইসক্রিম খাওয়ার ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল। এ বার নেটপাড়া বলছে, ফ্লোরিডার সব রেস্তোরাঁয় ঢুঁ মারা হয়নি বলে পাকিস্তানে ফেরায় অনীহা আজম খানের।