২২ গজে বেন কাটিং ও সোহেল তনভিরের মধ্যমার লড়াই

পাকিস্তান সুপার লিগে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে ১৯ তম ওভারে বল করতে আসেন তনভির। সেই সময় ক্রিজে ছিলেন কাটিং। পরপর তিনটি ছক্কা মেরে তনভিরকে মধ্যমা দেখান কাটিং। তারপরও জারি রাখেন আক্রমণ।

২২ গজে বেন কাটিং ও সোহেল তনভিরের মধ্যমার লড়াই
২২ গজে বেন কাটিং ও সোহেল তনভিরের মধ্যমার লড়াই (Pic Courtesy - Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2022 | 8:23 PM

চার বছর আগেকার ঘটনার প্রতিশোধ নিলেন বেন কাটিং। ২০১৮ সালে সিপিএলে (CPL) বেন কাটিংকে (Ben Cutting) আউট করে মধ্যমা দেখিয়েছিলেন সোহেল তনভির (Sohail Tanvir)। পাকিস্তান সুপার লিগে (PSL) সেই ঘটনার প্রতিশোধ তুলে নিলেন কাটিং। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে পিএসএলের ম্যাচে তনভিরকে জোড়া ছক্কা মেরে মধ্যমা দেখান কাটিং। তবে তনভির কিন্তু এ বারও চুপ থাকেননি। কাটিং আউট হতেই অস্ট্রেলিয়ান অল-রাউন্ডারকে মধ্যমা দেখান পাক ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

২০১৮ সালের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বেন কাটিংকে আউট করে মধ্যমা দেখিয়েছিলেন তনভির। উল্লেখ্য সেই ম্যাচে তনভিরের বলে ছক্কা মেরেছিলেন কাটিং। আর তারপরউ কাটিংকে আউট করে তাঁকে মধ্যমা দেখিয়েছিলেন পাক বোলার। পরে তনভিরকে তাঁর এই আচরণের জন্য শাস্তিও দেওয়া হয়েছিল। তবে, সেই ঘটনা ভোলেননি অজি অল-রাউন্ডার। চার বছর পর সেই ঘটনার প্রতিশোধ নিলেন কাটিং।

পাকিস্তান সুপার লিগে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে ১৯ তম ওভারে বল করতে আসেন তনভির। সেই সময় ক্রিজে ছিলেন কাটিং। পরপর তিনটি ছক্কা মেরে তনভিরকে মধ্যমা দেখান কাটিং। তারপরও জারি রাখেন আক্রমণ। ওই ওভারে ২৭ রান ওঠে। আক্রমণাত্মক ১৯ ওভার শেষ করার পর, ২০ তম ওভারের প্রথম বলেই আউট হয়ে যান কাটিং। এবং কাটিংয়ের ক্যাচ নেন তনভির। তারপরই তিনি কাটিংকে পুনরায় মধ্যমা দেখান। শেষ অবধি ১৪ বলে ৩৬ রান করে সাজঘরে ফেরেন কাটিং।

আরও পড়ুন: India vs West Indies Live Score, 1st T20 2022: অভিষেক ম্যাচে এক ওভারে জোড়া উইকেট বিষ্ণোইের