India vs South Africa: ‘আমি এতটা শান্ত থাকতে পারি, দেখে নিজেই অবাক হয়েছি’, কেএল রাহুল

KL Rahul: কেএল রাহুলের সেঞ্চুরিতে ভর করে প্রথম দিনের শেষে চালকের আসনে রয়েছে টিম ইন্ডিয়া। তবে সেঞ্চুরি করা নায়ক, জানান যে, এই ইনিংসে তিনি যে এতটা শান্ত ছিলেন, তাতে তিনি নিজেই অবাক হয়েছেন।

India vs South Africa: 'আমি এতটা শান্ত থাকতে পারি, দেখে নিজেই অবাক হয়েছি', কেএল রাহুল
India vs South Africa: 'আমি এতটা শান্ত থাকতে পারি, দেখে নিজেই অবাক হয়েছি', কেএল রাহুল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 2:22 PM

সেঞ্চুরিয়ন: দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে সেঞ্চুরি করেছেন ভারতীয় ওপেনার লোকেশ রাহুল (KL Rahul)। ২০০৭ সালে ওয়াসিম জাফর ওপেনার হিসেবে শতরান করেছিলেন কেপ টাউনে। আর রাহুল সেঞ্চুরি করলেন সেঞ্চুরিয়নে। তাঁর সেঞ্চুরিতে ভর করে প্রথম দিনের শেষে চালকের আসনে রয়েছে টিম ইন্ডিয়া। তবে সেঞ্চুরি করা নায়ক, জানান যে, এই ইনিংসে তিনি যে এতটা শান্ত ছিলেন, তাতে তিনি নিজেই অবাক হয়েছেন।

১২২ রানে অপরাজিত থেকে মাঠ ছেড়েছিলেন ভারতের সহ-অধিনায়ক। প্রথম টেস্টের প্রথম দিনের শেষে বিসিসিআই টিভির এক সাক্ষাৎকারে রাহুল বলেন, “এটা আমার কাছে সত্যিই বিশেষ। প্রতিটা সেঞ্চুরিই প্রত্যেককে আনন্দ দেয়। যখন কেউ সেঞ্চুরি করে, তখন অনেক আবেদের মধ্যে দিয়ে যায়। যখন ৬-৭ ঘণ্টা ব্যাট করতে হয়, সেটা সত্যিই একটা অসাধারণ ইনিংস। এবং প্লেয়ার হিসেবে আমরা এগুলোই চাই। এটা আমার কাছেও আশা করা হয়। একবার আমি ভালো শুরু করার পর, আমি আমার ব্যাটিং উপভোগ করতে শুরু করি। আমি আমার ব্যাটিং চালিয়ে গিয়েছি এবং খুব বেশি চিন্তা করিনি।”

তিনি আরও যোগ করেন, “আমাদের প্রস্তুতি খুব ভালো হয়েছিল, প্রথম দিনে যে সব ব্যাটার ব্যাট করেছে, তাদের সবারই মনোযোগ ছিল ম্যাচে এবং তাদের ব্যাটিংয়ে। আমি যখনই ব্যাট করতে আসি, ম্যাচের কন্ডিশন অনুযায়ী থাকার চেষ্টা করি। আমি নিজেই অবাক হয়ে গিয়েছিলাম যে আমি কতটা শান্ত ছিলাম। আমি সব সময় ম্যাচে থাকার কথা ভেবে এগোই এবং ফোকাসড থাকার চেষ্টা করি। যে বলই আসে তার জবাব দেওয়ার চেষ্টা করি। খুব খুশি যে আমি দিনটা ভালভাবে শেষ করেছি।”

টিম ইন্ডিয়া (Team India) প্রথম দিন, প্রথম ইনিংসে তিন উইকেট হারিয়ে ২৭২ রান তুলেছে এবং এখন রাহানের সঙ্গে রাহুল ক্রিজে রয়েছেন। ৪০ রানে রয়েছেন রাহানে। তাঁর ব্যাট থেকেও একটি বড় ইনিংস দেখার অপেক্ষার ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন:  IND vs SA 1st Test Day 2 Live: সেঞ্চুরিয়নে দ্বিতীয় দিন বড় রান তোলার লক্ষ্যে নামবে টিম ইন্ডিয়া

আরও পড়ুন: India vs South Africa: দক্ষিণ আফ্রিকা সফরের একদিনের দল নির্বাচনে ফোকাসে কোন কোন ক্রিকেটার

আরও পড়ুন: India vs South Africa: কেএল রাহুলের সেঞ্চুরিতে বক্সিং ডে টেস্টের প্রথম দিনই চালকের আসনে ভারত