India vs Pakistan: নিমেষে শেষ টি-২০ বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের সব টিকিট

১৬ অক্টোবর শুরু হবে এ বারের টি-২০ বিশ্বকাপ। টুর্নামেন্ট শুরু হওয়ার সপ্তাহখানেক পর, ২৩ অক্টোবর রয়েছে ভারত-পাক (India vs Pakistan) মহারণ।

India vs Pakistan: নিমেষে শেষ টি-২০ বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের সব টিকিট
নিমেষে শেষ টি-২০ বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের সব টিকিটImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 4:26 PM

দুবাই: অস্ট্রেলিয়ার মাটিতে এ বার বসছে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) মহাযজ্ঞ। হাতে আর মাত্র রয়েছে ১ মাস। স্বাভাবিকভাবেই বিশ্বকাপের টিকিটের জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছে। ১৬ অক্টোবর শুরু হবে ক্রিকেটের এই মেগা শো। টুর্নামেন্ট শুরু হওয়ার সপ্তাহখানেক পর, ২৩ অক্টোবর রয়েছে ভারত-পাক (India vs Pakistan) মহারণ। এই হাইভোল্টেজ ম্যাচের সাক্ষী থাকার জন্য টিকিটের চাহিদা আকাশছোঁয়া। রোহিত-বাবরদের লড়াই দেখার জন্য মেলবোর্নের গ্যালারি হবে হাউসফুল। ভারত-পাক ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে জানিয়েছে আইসিসি (ICC)। মোট ১৬টি দল অংশ নিচ্ছে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে। ৮২টি দেশের ক্রিকেটপ্রেমীরা ইতিমধ্যেই টুর্নামেন্টের জন্য মোট ৫ লাখ টিকিট কেটে ফেলেছেন।

আইসিসির পক্ষ থেকে প্রকাশিত হওয়া এক প্রেস রিলিজে লেখা হয়েছে, “২৩ অক্টোবর ভারত ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের যে ম্যাচটি হবে, তার জন্য টিকিট রিলিজ হওয়ার কয়েক মিনিটের মধ্যেই সবকটি বিক্রি হয়ে গিয়েছে। এই ম্যাচের জন্য একটি অতিরিক্ত স্ট্যান্ডিং রুমেরও ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এর অর্থ হল এই যে ফ্যানেরা টিকিট কাটতে পারেননি, তারা আর এই ম্যাচটি স্টেডিয়ামে বসে সরাসরি দেখতে পারবেন না।”

আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে, ২০২০ সালের মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, ফের আসন্ন টি-২০ বিশ্বকাপে পুরো স্টেডিয়াম ভরে যাবে দর্শকে।

আইসিসির প্রেস রিলিজে জানানো হয়েছে, ২৭ অক্টোবর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ এবং ভারত বনাম গ্রুপ এ রানার্স আপের ম্যাচ রয়েছে। এসসিজি-তে হতে চলা ডাবল-হেডারের সব টিকিটও বিক্রি হয়ে গিয়েছে। তবে, ২২ অক্টোবর এসসিজিতে হতে চলা নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার প্রথম সুপার টুয়েলভ ম্যাচের জন্য খুব অল্প সংখ্যক টিকিট এখনও বাকি রয়েছে। ৩০ অক্টোবর পার্থে হতে চলা পাকিস্তান বনাম গ্রুপ এ রানার্স আপ এবং ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ডাবল হেডারেরও কিছু টিকিট বাকি রয়েছে। এ ছাড়া ৩ নভেম্বর হতে চলা পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচেরও বেশ কয়েকটি টিকিট এখনও বিক্রি হয়নি।