Rinku Singh: জিম্বাবোয়েতে রিঙ্কু সিংকে দেখেই তেড়ে এল সিংহ… কোনও গল্প নয়

India tour of Zimbabwe: জিম্বাবোয়ের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। পাঁচটি ম্যাচই হারারে স্পোর্টস ক্লাবের মাঠে। গত শনি ও রবিবার, পরপর দু-দিন ছিল ম্যাচ। মাঝে দু-দিনের বিরতি। আগামী কাল তৃতীয় টি-টোয়েন্টি। তার আগেই রিঙ্কুর সিংহ দর্শন। যদিও রিঙ্কু সিংহ দেখলেন নাকি সিংহ রিঙ্কুকে! তবে তাঁকে দেখেই তেড়ে এল সিংহ! এটা কোনও গল্প নয়।

Rinku Singh: জিম্বাবোয়েতে রিঙ্কু সিংকে দেখেই তেড়ে এল সিংহ... কোনও গল্প নয়
Image Credit source: INSTAGRAM
Follow Us:
| Updated on: Jul 09, 2024 | 11:58 AM

রিঙ্কু সিং। বাইশগজে তিনিই সিংহ। আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চে খুব বেশি ম্যাচ খেলেননি। এখনও অবধি যেটুকু খেলেছেন, চেষ্টা করেছেন ধারাবাহিকতা বজায় রাখতে। দেশের হয়ে মাত্র দুটি ওয়ান ডে খেলেছেন রিঙ্কু। তাঁকে মূলত টি-টোয়েন্টি স্পেশালিস্ট বলা যায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তা প্রমাণ করেছেন। দেশের জার্সিতে খেলেছেন ১৭টি টি-টোয়েন্টি। করেছেন ৪০৪ রান। ১৭টির মধ্যে ১৩ ইনিংসে এই রান। এর মধ্যে ৮ বার অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন। স্ট্রাইকরেট প্রায় ১৮০। বাইশ গজে যে রিঙ্কুই সিংহ এ বিষয়ে কোনও সন্দেহ রয়েছে!

জিম্বাবোয়ের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। পাঁচটি ম্যাচই হারারে স্পোর্টস ক্লাবের মাঠে। গত শনি ও রবিবার, পরপর দু-দিন ছিল ম্যাচ। মাঝে দু-দিনের বিরতি। আগামী কাল তৃতীয় টি-টোয়েন্টি। তার আগেই রিঙ্কুর সিংহ দর্শন। যদিও রিঙ্কু সিংহ দেখলেন নাকি সিংহ রিঙ্কুকে! তবে তাঁকে দেখেই তেড়ে এল সিংহ! এটা কোনও গল্প নয়।

হার দিয়ে সিরিজ শুরু হয়েছিল ভারতের। মাত্র ১১৬ রান তাড়া করতে নেমেই খাবি খেয়েছিল শুভমন গিলের নেতৃত্বাধীন ভারতের তরুণ দল। প্রথম বার সুযোগ পাওয়া অভিষেক শর্মা, রিয়ান পরাগরা ব্যর্থ হয়েছিল। এমনকি তুলনামূলক সিনিয়র রিঙ্কু সিং মাত্র দু-বলে শূন্য রানে ফিরেছিলেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম বার ডাক! অস্বস্তি কাটে পরের ম্যাচেই। স্লগ ওভারের জন্যই তাঁকে ব্যাটিং অর্ডারে প্রোমোশন দিয়ে চারে নামানো হয়। মাত্র ২২ বলে ৪৮ রান করেন রিঙ্কু সিং।

মাঝে দু-দিনের বিরতি থাকায় সিংহ দর্শনে বেরিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। শুভমন গিল, খলিল আহমেদ, রিঙ্কু সিং সকলেই ছিলেন। সিংহ দেখে ভিডিয়ো করছিলেন রিঙ্কু। এমন সময় সিংহটি তেড়ে আসে। যদিও মাঝে মোটা জাল রয়েছে। ফলে ঝুঁকি যে ছিল না বলাই যায়। বরং সিংহটিই মন খারাপ করে আবারও পিছিয়ে যায়!

Indian Cricket Team Batter Rinku Singh visits Lion Park Harare Zimbabwe With Shubman Gill and Others