Hardik-Natasa: ডিভোর্স অতীত! ছেলে অগস্ত্যর জন্যই কি আবারও কাছাকাছি হার্দিক-নাতাশা?

ভারতে ফিরেছেন নাতাশা স্তানকোভিচ। স্বাভাবিকভাবেই সঙ্গে এসেছে ছেলে অগস্ত্য। সে পৌঁছে গিয়েছে বাবা হার্দিক পান্ডিয়ার কাছে। তারপর থেকে নেটদুনিয়ায় গুঞ্জন চলছে তা হলে ডিভোর্স কি অতীত? ছেলে অগস্ত্যর জন্যই কি আবারও কাছাকাছি হার্দিক ও নাতাশা?

Hardik-Natasa: ডিভোর্স অতীত! ছেলে অগস্ত্যর জন্যই কি আবারও কাছাকাছি হার্দিক-নাতাশা?
ডিভোর্স অতীত! ছেলে অগস্ত্যর জন্যই কি আবারও কাছাকাছি হার্দিক-নাতাশা?Image Credit source: Hardik Pandya Instagram
Follow Us:
| Updated on: Sep 04, 2024 | 2:45 PM

কলকাতা: দীর্ঘদিন পর ছেলে অগস্ত্যকে আবার কাছে পেলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচের (Natasa Stankovic) সঙ্গে বিচ্ছেদের পর প্রথম বার ভারতীয় অলরাউন্ডারের কাছে ফিরেছে ছোট্ট অগস্ত্য। ১৮ জুলাই সোশ্যাল মিডিয়ায় হার্দিক ও নাতাশা একসঙ্গে তাঁদের বিচ্ছেদের খবর শেয়ার করেছিলেন। তারপর থেকে মা নাতাশার সঙ্গে সার্বিয়াতেই ছিল অগস্ত্য। এ বার ভারতে ফিরেছেন নাতাশা। স্বাভাবিকভাবেই সঙ্গে এসেছে অগস্ত্য। সে পৌঁছে গিয়েছে বাবার কাছে। তারপর থেকে নেটদুনিয়ায় গুঞ্জন চলছে তা হলে ডিভোর্স কি অতীত? ছেলে অগস্ত্যর জন্যই কি আবারও কাছাকাছি হার্দিক ও নাতাশা?

নাতাশা স্তানকোভিচের ইন্সটাগ্রামে ঢুঁ মারলে দেখা যায় তিনি, ইন্সটাগ্রাম স্টোরিতে অগস্ত্যর একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যায় হার্দিকের দাদা ক্রুণালের ছেলে কবীরের সঙ্গে খেলছে অগস্ত্য। পাশাপাশি ক্রুণাল পান্ডিয়ার স্ত্রী পঙ্খুরি শর্মার ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা যায়, তাঁর কোলে বলে রয়েছে একদিকে কবীর ও অপরদিকে অগস্ত্য। আর পঙ্খুরি দু’জনকে গল্প শোনাচ্ছেন। ওই স্টোরির ক্যাপশনে লেখা, ‘স্টোরি টাইম!’ এই দুই ছবিই বলে দিচ্ছে এখন হার্দিকের বাড়িতেই রয়েছে ছোট্ট অগস্ত্য। হার্দিক ও নাতাশার দেখা হয়েছে কিনা, তা জানা যায়নি। কিন্তু তাঁদের ছেলে এখন পান্ডিয়া বাড়িতেই রয়েছে, তা একেবারে ঠিক।

এই খবরটিও পড়ুন

natasa and pankhuri's instagram story

বাঁ-দিকে পঙ্খুরি শর্মার ইন্সটা স্টোরি, ডানদিকে নাতাশার ইন্সটা স্টোরির স্ক্রিনশট।

হার্দিক এবং নাতাশা বিচ্ছেদের সময় এক বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁরা আলাদা হচ্ছেন ঠিকই। কিন্তু তাঁদের ছেলে দু’জনেরই ভালোবাসা পাবে। সেই বিবৃতিতে হার্দিক লেখেন, ‘আমি ও নাতাশা চার বছর একসঙ্গে থাকার পর আলাদা হয়ে যাচ্ছি। নিজেদের সেরাটা দিয়েছিলাম আমরা। চেষ্টা করেছিলাম আমরা এই সম্পর্কটাকে টিকিয়ে রাখার। কিন্তু আমরা পারিনি। আর তাই যেটা হয়েছে সেটাই আমাদের জন্য ভালো। এই সিদ্ধান্তটা আমাদের জন্য বেশ কঠিন। পরিবার বাড়তেই যে সম্মান, ভালোবাসা নিয়ে বেড়ে উঠছিলাম সেই সব মাথায় রেখে এই কাজ আমাদের পক্ষে মোটেও সহজ ছিল না। আমাদের জীবনে আমাদের ছেলে অগস্ত্য ভীষণ স্পেশ্যাল। ওকে পেয়ে আমরা ধন্য। আমরা দু’জনে মিলেই তাই ওকে বড় করে তুলব। আমরা সব ওকে দেব, ওর খুশির জন্য যা করা দরকার সেটা করব। আমাদের এই কঠিন সময়ে সকলের কাছে একটাই অনুরোধ, কিছু জিনিস ব্যক্তিগত রাখতে দিন। ধন্যবাদান্তে, হার্দিক ও নাতাশা।’