T20 World Cup 2021: ওমানকে জিতিয়ে ধাওয়ান-সেলিব্রেশন যতীন্দর সিংয়ের

তবে ধাওয়ান-সেলিব্রেশনেই থেমে থাকেননি যতীন্দর। প্রবাসী ভারতীয় ক্রিকেটার যতীন্দরের ব্যাটে ভর করেই প্রথম ম্যাচে দাপটের সঙ্গে জিতেছে ওমান।

T20 World Cup 2021: ওমানকে জিতিয়ে ধাওয়ান-সেলিব্রেশন যতীন্দর সিংয়ের
T20 World Cup 2021: ওমানকে জিতিয়ে ধাওয়ান-সেলিব্রেশন যতীন্দর সিংয়ের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 3:27 PM

ওমান: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) মঞ্চে এ বার ভারতীয় দলে নেই শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। কিন্তু শিখর ভক্তরা বিশ্বকাপের প্রথম ম্যাচে (ওমান বনাম পাপুয়া নিউগিনি ম্যাচে) ধাওয়ানের উপস্থিতি লক্ষ্য করেছেন। বিশ্বকাপে না খেলেও কীভাবে ওমান-পাপুয়া নিউগিনি ম্যাচে হাজির গব্বর? এই প্রশ্নটা সকলের মনে জাগাটাই স্বাভাবিক। আসল ঘটনা হল, লুধিয়ানা বংশোদ্ভূত ওমানের (Oman) ব্যাটার যতীন্দর সিং (Jatinder Singh) পাপুয়া নিউগিনির (Papua New Guinea) ইনিংস চলাকালীন ফিল্ডিং করছিলেন। আর সেই সময় পাপুয়া একটি ক্যাচ নেওয়ার পর, তিনি ভারতীয় তারকা ক্রিকেটার শিখর ধাওয়ানের আইকনিক ‘থাই-ফাইভ’-এর মাধ্যমে সেলিব্রেশন করেন। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় যতীন্দরের ধাওয়ান-সেলিব্রেশনের ভিডিও।

১৫ ওভারের প্রথম বলেই কালিমউল্লাহের পাঠানো বল জোরে বাউন্ডারির উদ্দেশ্যে ছোড়েন পাপুয়া নিউগিনির অধিনায়ক আসাদ ভালা। আর সেই ক্যাচ তালুবন্দি করেন যতীন্দর সিং। আর তারপরই যতীন্দরকে দেখা যায় বল হাতে নিয়ে ধাওয়ানের মতো করে সেলিব্রেট করতে। এক টুইটারেত্তি যতীন্দরের ক্যাচ নিয়ে ‘থাই-ফাইভ’-এর ভিডিও পোস্ট করে লেখেন, “এটা কি যতীন্দর নাকি ধাওয়ান?”

তবে ধাওয়ান-সেলিব্রেশনেই থেমে থাকেননি যতীন্দর। প্রবাসী ভারতীয় ক্রিকেটার যতীন্দরের ব্যাটে ভর করেই প্রথম ম্যাচে দাপটের সঙ্গে জিতেছে ওমান। মাত্র ৪২ বলে ৭৩ রানের দুরন্ত ইনিংস খেলেন যতীন্দর। ৭টি চার ও চারটি ছয় দিয়ে ৭৩ রানের অপরাজিত ইনিংস সাজিয়েছিলেন যতীন্দর। মাত্র ১৩.৪ ওভারেই পাপুয়া নিউগিনির দেওয়া ১৩০ রানের টার্গেট পূরণ করেন ওমানের দুই ওপেনার আকিব ইলিয়াস এবং যতীন্দর সিং।

আরও পড়ুন: T20 World Cup 2021: মালিঙ্গাকে টপকে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সর্বোচ্চ উইকেটশিকারী সাকিব

আরও পড়ুন: T20 World Cup 2021: ভারতীয় দলে মেন্টর ধোনির কাজ শুরু, বিশ্বকাপের প্রস্তুতিতে নামলেন বিরাট অ্যান্ড কোং

আরও পড়ুন: T20 World Cup 2021: বিরাটের জন্য বিশ্বকাপ জেতো: রায়না