IND vs BAN: ভিডিয়ো: বিরাট রান আউট হতে হতে বাঁচলেন, ঋষভ তা দেখে যা করলেন…

Virat Kohli: দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন বিরাট কোহলির (Virat Kohli) থেকে একটা বড় ইনিংসের অপেক্ষায় ছিলেন ক্রিকেট প্রেমীরা। তিনি ভালো ছন্দেই এগোচ্ছিলেন। হঠাৎই ছন্দপতন। কানপুরে ৩৫ বলে বিরাট ৪৭ রান করে আউট হয়েছেন।

IND vs BAN: ভিডিয়ো: বিরাট রান আউট হতে হতে বাঁচলেন, ঋষভ তা দেখে যা করলেন...
ভিডিয়ো: বিরাট রান আউট হতে হতে বাঁচলেন, ঋষভ তা দেখে যা করলেন...Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 30, 2024 | 5:01 PM

কলকাতা: কানপুর টেস্টের চতুর্থ দিনের তৃতীয় সেশনটা ক্রিকেট প্রেমীদের জন্য বেশ জমজমাট। দ্রুত গতিতে রান তুলল ভারত। দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন বিরাট কোহলির (Virat Kohli) থেকে একটা বড় ইনিংসের অপেক্ষায় ছিলেন ক্রিকেট প্রেমীরা। তিনি ভালো ছন্দেই এগোচ্ছিলেন। হঠাৎই ছন্দপতন। কানপুরে ৩৫ বলে বিরাট ৪৭ রান করে আউট হয়েছেন। তারও আগে মাঠ ছাড়তে হত তাঁকে। কিন্তু বিরাটকে বাঁচিয়ে দেন বাংলাদেশের এক বোলার। একটু পরিষ্কার করে বলতে গেলে, বিরাটের রান আউট হওয়া উল্টোভাবে আটকে দেন বাংলাদেশের বোলার। আর তা দেখে ঋষভ পন্থ (Rishabh Pant) উচ্ছ্বসিত হয়ে জড়িয়ে ধরেন বিরাটকে।

তৃতীয় সেশনে সাকিব আল হাসান প্রথম ওভারেই শুভমন গিলের উইকেট তুলে নেন। কোহলি নামেন ৫ নম্বরে ব্যাটিংয়ে। ১৯তম ওভারে রান আউট হতে পারতেন বিরাট। খলিদ আহমেদের বলে সিঙ্গল নিতে চেয়েছিলেন বিরাট। কিন্তু পন্থ প্রাথমিকভাবে সাড়া দিয়ে বিরাটকে চলে যেতে বলেন। ততক্ষণে বিরাট পিচের প্রায় মাঝে চলে গিয়েছিলেন। খলিদ সেই সময় বল তুলে নিয়ে খুব কাছে গিয়ে স্টাম্পে লাগাতে চেয়েছিলেন। কিন্তু তাড়াহুড়ো করতে গিয়ে স্টাম্পে বল ছোঁয়াতে পারেননি। যার ফলে রান আউট হতে হয়নি বিরাটকে। সেই সময় ৪ বলে ২ রানে ছিলেন কোহলি।

এই খবরটিও পড়ুন

এমন ভাবে রান আউট হওয়ার মুখে পৌঁছে যাওয়ায় বিরাটের চোখে মুখে বিরক্তির ছাপ ফুটে ওঠে। কিন্তু তিনি উইকেট না হারানোর ফলে পরিস্থিতি বদলে যায়। সঙ্গে সঙ্গে বিরাটের কাছে এগিয়ে আসেন পন্থ। এবং তাঁকে হাসিমুখে জড়িয়ে ধরেন। হয়তো তিনি কোহলির থেকে ভুল কলের জন্য হালকা ভাবে ক্ষমাও চেয়ে নেন। তাঁদের সেই সময় হাসতে দেখা যায়। আর লিটন দাসকে দেখা যায় অবাক হয়ে তাকিয়ে রয়েছেন খলিদ আহমেদের দিকে। সহজ রান আউটটা যে ভাবে মিস করেছেন খলিদ, তাতে বাংলাদেশ শিবির যে অখুশি, তা বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।