চহালের স্ত্রীর সঙ্গে নাচ শ্রেয়স আইয়ারের

ভারতীয় দলের ক্রিকেটার শ্রেয়স আইয়ারের সঙ্গে র‌্যাপ গান 'রোজেজ'-এর তালে পা মেলালেন ধনশ্রী ভর্মা। তাঁদের দুজনের ফুটওয়ার্ক নেট দুনিয়ায় রীতিমতো সাড়া ফেলেছে।

চহালের স্ত্রীর সঙ্গে নাচ শ্রেয়স আইয়ারের
সৌজন্যে-শ্রেয়স আইয়ার ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: Feb 11, 2021 | 12:27 PM

কলকাতা: গত বছর ২২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal) ও ধনশ্রী ভর্মা (Dhanashree Verma)। তাঁদের বিয়ের পর শেয়ার করা ছবি নেট নাগরিকদের কাছে বেশ প্রশংসাও কুড়িয়েছিল। চহাল বরাবরই ধনশ্রীর সঙ্গে বেশ নজরকাড়া ছবি শেয়ার করেন। পার্টনার বলে কথা। ধনশ্রী কিন্তু এ বার উল্টো পথে হাঁটলেন। নিজের পার্টনার করলেন জাতীয় দলে চহালের সতীর্থ শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer)।

তবে এই পার্টনার কিন্তু বরাবরের জন্য নয়। পেশায় ধনশ্রী কোরিওগ্রাফার। তাই এ বার তিনি ভারতীয় দলের ক্রিকেটার শ্রেয়স আইয়ারের সঙ্গে র‌্যাপ গান ‘রোজেজ’ (Roses)-এর তালে পা মেলালেন। তাঁদের দুজনের ফুটওয়ার্ক নেট দুনিয়ায় রীতিমতো সাড়া ফেলেছে।

View this post on Instagram

A post shared by Shreyas Iyer (@shreyas41)

২৬ বছর বয়সী শ্রেয়স তাঁর ইন্সটাগ্রামে তাঁদের নাচের ভিডিয়ো শেয়ার করেন। নিমেষে ভাইরাল সেই ভিডিয়ো। ধনশ্রীকে ট্যাগ করে লেখেন, “আমাদের পায়ের কথা ভাবছি”। এর পাশাপাশি এই ভিডিয়োতে শ্রেয়স ক্রিশ নামের এক ফটোগ্রাফার ও কোরিওগ্রাফারকেও ট্যাগ করেন।

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ারও শ্রেয়স-ধনশ্রীর ভিডিয়োর প্রশংসা করেছেন। তিনি শ্রেয়সের পোস্টে লেখেন, “টু কুল ব্রো”। কোচ শ্রীধরও লেখেন, “খুব ভালো… বারবার দেখছি”।

শ্রেয়স আইয়ার অস্ট্রেলিয়া সফরে চোট পেয়েছিলেন। চোট সারিয়ে এখন ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন।