Hardik vs Suryakumar: ভিডিয়ো: হার্দিক-সূর্যকুমারের মধ্যে অল ইজ ওয়েল? নাকি…

Watch Video: সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়া দু'জনই ভারতের টি-২০ বিশ্বজয়ী টিমের সদস্য। তাঁরা শুধু জাতীয় দলেই সতীর্থ নন, আইপিএলেও মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে একসঙ্গে খেলেন। সেই সুবাদে দু'জনই একে অপরকে ভালো করে চেনেন। এখন তাঁরা শ্রীলঙ্কায় রয়েছেন। বিশ্বকাপের সময় তাঁরা টিমে যে ভূমিকায় ছিলেন, তার থেকে তাঁদের ভূমিকায় এসেছে বদল।

Hardik vs Suryakumar: ভিডিয়ো: হার্দিক-সূর্যকুমারের মধ্যে অল ইজ ওয়েল? নাকি...
Hardik vs Suryakumar: ভিডিয়ো: হার্দিক-সূর্যকুমারের মধ্যে অল ইজ ওয়েল? নাকি...Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 24, 2024 | 1:16 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেটে গত কয়েকদিন ধরে বহু আলোচিত নাম হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। পিছিয়ে নেই সূর্যকুমার যাদবও (Suryakumar Yadav)। দু’জনই ভারতের টি-২০ বিশ্বজয়ী টিমের সদস্য। তাঁরা শুধু জাতীয় দলেই সতীর্থ নন, আইপিএলেও মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে একসঙ্গে খেলেন। সেই সুবাদে দু’জনই একে অপরকে ভালো করে চেনেন। এখন তাঁরা শ্রীলঙ্কায় রয়েছেন। বিশ্বকাপের সময় তাঁরা টিমে যে ভূমিকায় ছিলেন, তার থেকে তাঁদের ভূমিকায় এসেছে বদল। হার্দিক বিশ্বকাপের সময় ছিলেন রোহিতের ডেপুটি। এখন তিনি ডেপুটি নন। অনেকেই ধরে নিয়েছিলেন রোহিত শর্মার পরবর্তী ভারতীয় ক্যাপ্টেন হবেন হার্দিক। কিন্তু তাঁর জায়গায় সূর্যকুমার যাদব হয়েছেন ভারতের নতুন টি-২০ ক্যাপ্টেন। স্কাইয়ের জন্যই ক্যাপ্টেন্সি পাননি হার্দিক। এ কথাও শোনা গিয়েছে। তাঁদের মধ্যে সব কি ঠিক আছে? এই প্রশ্ন দানা বেঁধেছিল, তাঁদের অনুরাগীদের মনে। এ বার মিলল তার খানিকটা উত্তর।

হার্দিক ও সূর্যকুমারের মধ্যে সব ঠিক থাকার ইঙ্গিত পাওয়া গিয়েছে। সদ্য ভারত থেকে শ্রীলঙ্কায় গিয়েছেন কোচ গৌতম গম্ভীর সহ ভারতের টি-২০ টিমের ক্রিকেটাররা। সেখানে যাওয়ার সময় বিমানবন্দরে সূর্যকে দেখেই আলিঙ্গন করেন হার্দিক। সেই ভিডিয়ো শেয়ার করেছে বিসিসিআই। তা দেখে অনেকেই বলছেন, যাক এটাই স্বস্তি যে স্কাই-হার্দিকের মধ্যে সব ঠিক আছে।

সোশ্যাল মিডিয়ায় হার্দিক ও সূর্যকুমারের আলিঙ্গনের ছবি ভাইরালও হয়েছে। সকলে তাঁদের একসঙ্গে দেখে খুশি। সে কথাই ভারতীয় ক্রিকেট প্রেমীদের সোশ্যাল মিডিয়া ওয়াল বলে দিচ্ছে।

ভারতীয় টিম শ্রীলঙ্কা সফরে রওনা দেওয়ার আগে নতুন কোচ গৌতম গম্ভীরের সঙ্গে জাতীয় নির্বাচক প্রধান অজিত আগরকর মুম্বইয়ে এক প্রেস কনফারেন্স করেছিলেন। যেখানে অজিত জানান, ভারতীয় টিম ম্যানেজমেন্ট এমন এক ক্যাপ্টেন চাইছিল, যাঁকে সব সময় পাওয়া যায়। সেখানে তিনি হার্দিকের চোট প্রবণতার কথাও তুলে ধরেন। এবং সেখানেই যে হার্দিকের থেকে ক্যাপ্টেনের দৌড়ে এগিয়ে বাজিমাত করেছেন সূর্য, তা বোঝাও যায়।