Virat-Ronaldo: রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে অতিথি বিরাট! কোন কোন রহস্য ফাঁস হবে?

মাত্র ১০ দিনেই ৫৪.১ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে রোনাল্ডোর। এখনও অবধি তিনি ২৬টি ভিডিয়ো আপলোড করেছেন। একবার ভাবুন তো যদি হঠাৎ করেই দেখেন UR· Cristiano চ্যানেলে অতিথি হিসেবে হাজির হন বিরাট কোহলি (Virat Kohli), তা হলে কেমন হয়?

Virat-Ronaldo: রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে অতিথি বিরাট! কোন কোন রহস্য ফাঁস হবে?
রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে অতিথি বিরাট! আগুন ঝরানো ভিডিয়ো আসছে?
Follow Us:
| Updated on: Aug 31, 2024 | 8:10 PM

কলকাতা: দিন দশেক আগে ইউটিউব চ্যানেল খুলেছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। রাতারাতি হু হু করে বেড়েছিল সিআর সেভেনের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। এই সুবাদে একাধিক রেকর্ডও গড়েছেন রোনাল্ডো। মাত্র ১০ দিনেই ৫৪.১ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে রোনাল্ডোর। এখনও অবধি তিনি ২৬টি ভিডিয়ো আপলোড করেছেন। একবার ভাবুন তো যদি হঠাৎ করেই দেখেন UR· Cristiano চ্যানেলে অতিথি হিসেবে হাজির হন বিরাট কোহলি (Virat Kohli), তা হলে কেমন হয়? এমন আভাসই দিয়েছে আরসিবি।

শনি-বিকেলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সোশ্যাল মিডিয়া সাইট এক্সে একটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায় একটি সোফায় মুখোমুখি বসে রয়েছেন ভারতীয় কিংবদন্তি বিরাট কোহলি এবং পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই ছবি দেখে আঁচ করা যায়, রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির হয়েছেন বিরাট কোহলি। ক্যাপশনে লেখা, ‘বিরাট কোহলি x ক্রিশ্চিয়ানো রোনাল্ডো = গোট স্কোয়ার। এটা মিস করার সাহস আছে? এই কোলাব ইন্টারনেটে আগুন ঝরাবে।’ আর ছবির মধ্যে লেখা EPISODE:GOATS (এপিসোড:গোটস), VIRAT X RONALDO

এই খবরটিও পড়ুন

আরসিবির এক্সে ওই পোস্টটির কমেন্টে অনেকেই লিখেছেন, এই এপিসোড তাঁরা দেখতে চান। এখনও অবধি রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে সর্বাধিক ভিউ হয়েছে যে ভিডিয়োটির, তা ছিল ৪২ মিলিয়ন। সত্যিই যদি রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির হন বিরাট, তা হলে নিঃসন্দেহে প্রচুর ভিউ হবে। এ বার দেখার সত্যিই এমন কোনও ভিডিয়ো ইন্টারনেটে আগুন ঝরায় কিনা।