Rohit Sharma: রোহিত শর্মা সবচেয়ে ‘আনলাকি’… অজি তারকার বিস্ফোরক মন্তব্য

সকলের সঙ্গে খুব খোলা মনে মেশেন রোহিত শর্মা। তাঁর নেতৃত্বে জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। আর সেই রোহিতকেই কিনা এক অজি ক্রিকেটার সবচেয়ে 'আনলাকি' বলেছেন। এমন বিস্ফোরক মন্তব্য করেছেন কে?

Rohit Sharma: রোহিত শর্মা সবচেয়ে 'আনলাকি'... অজি তারকার বিস্ফোরক মন্তব্য
রোহিত শর্মা সবচেয়ে 'আনলাকি'... অজি তারকার বিস্ফোরক মন্তব্যImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 2:01 PM

কলকাতা: রোহিত শর্মা (Rohit Sharma) সকলের অন্যতম প্রিয় ক্যাপ্টেন। দলের সকলের প্রতি তাঁর দায়িত্ব বার বার ফুটে ওঠে। ভারতের একাধিক ক্রিকেটার ক্যাপ্টেন হিটম্যানের বিশেষ গুনের কথা বার বার বলেন। রোহিত দলের প্রত্যেক প্লেয়ারের সঙ্গে আলাদা করে বরাবর পরিকল্পনা করেন। সকলের সঙ্গে খুব খোলা মনে মেশেন তিনি। তাঁর নেতৃত্বে জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। আর সেই রোহিতকেই কিনা এক অজি ক্রিকেটার সবচেয়ে ‘আনলাকি’ বলেছেন। এমন বিস্ফোরক মন্তব্য করেছেন কে?

গত বছর রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় ক্রিকেট টিম ওডিআই বিশ্বকাপের ফাইনালে উঠেছিল। অপরাজিত থেকে বিশ্বকাপ ফাইনাল খেলেও রানার্স হয়েই থামতে হয়েছিল। অজি টিমের কাছে হারতে হয় রোহিত-বিরাটদের। বিশ্বজয়ী সেই অস্ট্রেলিয়ান টিমেরই এক সদস্য রোহিতকে বলেছেন বিশ্বের সবচেয়ে আনলাকি। তিনি হলেন ট্রাভিস হেড। কিন্তু এমন কথা বললেন কেন তিনি?

আসলে বিশ্বকাপ ফাইনালে ভারতের ইনিংস চলাকালীন ছন্দে ছিলেন রোহিত শর্মা। এরপর ১০তম ওভারে গ্লেন ম্যাক্সওয়েলের এক ডেলিভারি তুলে মারতে গিয়ে আউট হন রোহিত। বল আকাশের দিকে উঠতেই কভারের দিকে দৌড়ে যান ট্রাভিস হেড। সামনের দিকে ডাইভ দিয়ে ক্যাচ তালুবন্দি করেন। আর রোহিত আউট হওয়ার পর ম্যাচের মোড় ঘুরে যায়।

এই খবরটিও পড়ুন

রোহিতের ওই অনবদ্য ক্যাচ নেওয়ার পাশাপাশি হেড ফাইনালে ১২০ বলে ১৩৭ রান করেন। ম্যাচের সেরার পুরস্কারও পান। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর ট্রাভিস হেড বলেন, “আমার মতে রোহিতের ক্যাচ নেওয়াটা ম্যাচের টার্নিং পয়েন্ট। তাই আমার মনে হয় এই মুহূর্তে রোহিতই হল ‘বিশ্বের সবচেয়ে আনলাকি মানুষ।’ আমরা ফিল্ডিংয়ে প্রচুর পরিশ্রম করেছি। আর তার ফল হাতেনাতে পেলামও।”