Husband Cheating Wife: বিদেশ সফরে একাধিক মহিলার সঙ্গে যৌনতা! অস্ট্রেলীয় কোচের কীর্তি ফাঁস করলেন স্ত্রী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 19, 2022 | 6:11 PM

গত মাসে স্বামীর ল্যাপটপ ঘাটতেই তাঁর কীর্তির কথা জানতে পেরেছেন বলে জানিয়েছেন জোয়ানা। এর পর স্বামীর থেকে আলাদা থাকছেন তিনি।

Husband Cheating Wife: বিদেশ সফরে একাধিক মহিলার সঙ্গে যৌনতা! অস্ট্রেলীয় কোচের কীর্তি ফাঁস করলেন স্ত্রী
স্ত্রীয়ের সঙ্গে অস্ট্রেলীয় কোচ

মেলবোর্ন: স্ত্রীকে ঠকিয়ে অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক বা প্রেম। এই সব কারণে ঘর ভাঙে অনেক পুরুষেরই। কিন্তু পেশার কারণে যাঁরা বিভিন্ন দেশে ঘুরে বেড়ান, অনেক ক্ষেত্রেই তাঁদের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা পরিবারের লোকেদের সামনে আসে না। কিন্তু যখন তা আসে তার পরিণাম হয় ভয়ঙ্কর। অস্ট্রেলিয়ার (Australian Coach) এক ক্রিকেট কোচের জীবনে ঘটা এ রকম ঘটনার কথা জানাচ্ছে TV9 Bangla। সেই ক্রিকেট কোচের স্ত্রী অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গোটা বিষয়টি জানিয়েছেন। বিদেশে কোচিং করাতে গিয়ে তাঁর স্বামী বিভিন্ন মহিলার সঙ্গে কী কী করেছেন, এমনকি সেই সব মেয়েদের অবমাননাসূচক কী নাম দিয়েছেন সে সবও জানিয়েছেন ওই মহিলা।

ট্রেট জনসন অল্প দিনই খেলেছেন অস্ট্রেলিয়ার হয়ে। কিন্তু অনেক দিন ধরেই কোচিং করাচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশে। তা করাতে স্বামীর যৌনকীর্তির কাহিনি জানতে পরেছেন তাঁর স্ত্রী জোয়ানা বেল। স্বামীর ব্যভিচার জানার পর জোয়ানা বলেছেন, “নিজেকে প্রতারিত মনে হচ্ছে। এও এক ধরনের নির্যাতন। এ কথা বলতে আমার বমি পাচ্ছে।”

গত মাসে স্বামীর ল্যাপটপ ঘাটতেই তাঁর কীর্তির কথা জানতে পেরেছেন বলে জানিয়েছেন জোয়ানা। এর পর স্বামীর থেকে আলাদা থাকছেন তিনি। জোয়ানা জানিয়েছেন, জিম্বাবোয়ে সফরে গিয়ে এক মহিলার সঙ্গে যৌনতায় জড়িয়েছিলেন জনসন। এশিয়া কাপের সময় দুবাইয়ে গিয়ে নিজের হোটেল ঘরে রেখেছিলেন অন্য এক মহিলাকে। তিনি জানিয়েছেন, “জনসন নিজেকে পেশাদার হিসাবে তুলে ধরে। সততাকে মন্ত্র হিসাবে দেখায়। কিন্তু যৌনতায় আসক্ত তিনি। তাই বিভিন্ন জায়গায় একাধিক মহিলাদের সঙ্গে সঙ্গম করেন।”

জনসনের হোয়াটসঅ্যাপ দেখে তাঁর স্ত্রী আরও জানতে পেরেছেন, হোটেলের ঘরে শয্যসঙ্গীনিদের কী রকম নাম দেন তাঁর স্বামী। ‘চিউয়ার্স,’, ‘চিউয়ি’ এসব নামে ডাকেন। জোয়ানা জানিয়েছেন, ওই মহিলারা মুখমেহন করেন বলেই হয়তো তাঁর স্বামী এই সব নাম দিয়েছেন। তবে বিয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলার সময় অতীতে বিভিন্ন ক্রিকেটারের উদ্দাম যৌনতার প্রসঙ্গটিও উঠেছিল। জোয়ানা মনে করেন ক্রিকেটারদের মধ্যে সেক্স ট্যুর কালচার নিয়েও মুখ খুলেছেন। তিনি এ প্রসঙ্গে উঠে এসেছিল শেন ওয়ার্নেও (Shane Warne) কথাও। বিভিন্ন সফরে গিয়ে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কের জন্য প্রায়শই খবরে শিরোনামে উঠে আসতেন ওয়ার্ন। হোটেসল ঘরে একাধিক মহিলার সঙ্গে ওয়ার্নের দলবদ্ধ যৌনতার ঘটনা আলোড়ল ফেলেছিল ক্রিকেট মহলে। কিন্তু শুধু ওয়ার্ন নন, বহু ক্রিকেটারই যে বিদেশ সফরে গিয়ে ব্যাভিচারে মত্ত হন, তা দেখিয়ে দিচ্ছে এই ঘটনা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla