SC East Bengal: টিম হোটেলে ৭ কর্মী কোভিড পজিটিভ, ফুটবলারদের সুরক্ষিত রাখতে বন্ধ অনুশীলন

লাল-হলুদের পরের ম্যাচ ১৯ তারিখ, এফসি গোয়ার বিরুদ্ধে। হাতে অনেকটা সময় রয়েছে। তার আগে টিম হোটেলের পরিস্থিতি বুঝেই অনুশীলন করার সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

SC East Bengal: টিম হোটেলে ৭ কর্মী কোভিড পজিটিভ, ফুটবলারদের সুরক্ষিত রাখতে বন্ধ অনুশীলন
SC East Bengal: টিম হোটেলে ৭ কর্মী কোভিড পজিটিভ, ফুটবলারদের সুরক্ষিত রাখতে বন্ধ অনুশীলন

কলকাতা: এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) টিম হোটেলে করোনার হানা। যার জেরে বন্ধ অনুশীলন। সূত্রের খবর, লাল-হলুদ শিবির যে টিম হোটেলে রয়েছে, সেখানকার ৭ কর্মী করোনা (Covid-19) সংক্রমিত। তাই ফুটবলারদের সুরক্ষার জন্য আজ অনুশীলন বন্ধ রাখা হয়। টিম হোটেলে করোনা থাবা বসালেও, এসসি ইস্টবেঙ্গলের ফুটবলার, কোচিং স্টাফরা এখনও সুরক্ষিত। সতর্কর্তা অবলম্বনের জন্যই আপাতত অনুশীলন থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে।

লাল-হলুদের পরের ম্যাচ ১৯ তারিখ, এফসি গোয়ার বিরুদ্ধে। হাতে অনেকটা সময় রয়েছে। তার আগে টিম হোটেলের পরিস্থিতি বুঝেই অনুশীলন করার সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট। কারণ করোনা সংক্রমিত ব্যক্তিদের থেকে ফুটবলারদের দূরে রাখাই প্রধান লক্ষ্য। অন্যান্য দলে করোনা সংক্রমিতের সংখ্যা ক্রমেই বাড়ছে।

এ দিকে পেরোসেভিচ ইস্যুতে আজ আবার একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে এসসি ইস্টবেঙ্গল। যেখানে বলা হয়, পেরোসেভিচের শাস্তি কমানোর আবেদন প্রসঙ্গে আইনজীবীদের পরামর্শ নেওয়া হয়। আইনজীবীরাই টিম ম্যানেজমেন্টকে আবেদন কমানোর পরামর্শ দেয়। তাতে নাকি শাস্তি কমতই না, উল্টে বেড়ে যেত। প্রশ্ন হল, তাহলে কেনই বা আগে শাস্তি কমানোর আবেদন জানান কর্তারা? নিজেদের ‘দোষ’ ঢাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে এসসি ইস্টবেঙ্গল। তাতে যে আখেরে দলেরই ক্ষতি হচ্ছে। এফসি গোয়ার বিরুদ্ধেও পেরোসেভিচকে ছাড়াই নামতে হবে এসসি ইস্টবেঙ্গলকে।

আরও পড়ুন: SC East Bengal: সিইও-র দায়সারা মনোভাবে বেজায় চটেছেন হরিমোহন বাঙ্গুর

আরও পড়ুন: ISL 2021-22: সুপার সাব ঈশানের গোলেই বিফলে হীরা-অঙ্কিতদের লড়াই

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla