East Bengal: অন্য দিমিত্রিকে পেতে ঝাঁপাল ইস্টবেঙ্গল

ISL, East Bengal: পঞ্জাব এফসির মাদিহ তালালকে নাকি ইতিমধ্যেই প্রি কনট্র্যাক্টে সই করিয়ে ফেলেছে ইস্টবেঙ্গল। মরসুম শেষ না হওয়ায় সরকারি ভাবে কেউ জানাতে নারাজ। সূত্রের খবর, ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত চাইছেন আইএসএলে খেলা বিদেশিদেরই পরের মরসুমে দলে নিতে। এ বছর যেমন ভিক্টর ভাসকুয়েজ বা ফেলিসিও ব্রাউন কেউই লাল-হলুদ জার্সিতে ছাপ ফেলতে পারেননি।

East Bengal: অন্য দিমিত্রিকে পেতে ঝাঁপাল ইস্টবেঙ্গল
Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 6:00 PM

কলকাতা: আর এক দিমিত্রিকে পেতে ঝাঁপাল ইস্টবেঙ্গল। এক দিমিত্রি মোহনবাগান জনতার নয়নের মণি। অজি তারকা দিমিত্রি পেত্রাতোস পালতোলা নৌকাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তরতরিয়ে। ডার্বিতে অনেক ইস্টবেঙ্গল সমর্থকের ঘুমও কেড়েছেন। দিমিত্রি নামের সঙ্গে আতঙ্ক জড়িয়ে থাকে লাল-হলুদ জনতার। ডুরান্ড কাপের ফাইনাল হোক বা আইএসএল, দিমি ডার্বিতে লক্ষ্যভেদে সচেষ্ট থাকেন। সামনের মরসুমে ভালো দল গড়তে এখন থেকেই আসরে নেমে পড়েছে ইস্টবেঙ্গল। বেশ কয়েকজন ফুটবলারের সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছে। এমনকি ইস্টবেঙ্গলের দেওয়া প্রি কনট্রাক্ট পেপারেও সই করে দিয়েছেন কেউ কেউ।

কেরালা ব্লাস্টার্সের জার্সিতে নজর কাড়া দিমিত্রিয়স ডায়ামান্টাকোসকে পেতে ঝাঁপাল ইস্টবেঙ্গল। চলতি আইএসএলে দুরন্ত ফর্মে আছেন গ্রীক ফরোয়ার্ড। কেরলের জার্সিতে ৩৬ ম্যাচে ২২ গোল আছে তাঁর নামের পাশে। চলতি আইএসএলের টপ স্কোরার। লিগে ১২ গোল করে রয় কৃষ্ণার সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতার তালিকায় আছেন। গ্রীসের জাতীয় দলের হয়েও খেলেছেন দিমিত্রিয়স। সূত্রের খবর, গ্রীসের জাতীয় দলে খেলা এই ফুটবলারের জন্য নাকি রেকর্ড অঙ্কের চুক্তির প্রস্তাব রেখেছে ইস্টবেঙ্গল।

এদিকে পঞ্জাব এফসির মাদিহ তালালকে নাকি ইতিমধ্যেই প্রি কনট্র্যাক্টে সই করিয়ে ফেলেছে ইস্টবেঙ্গল। মরসুম শেষ না হওয়ায় সরকারি ভাবে কেউ জানাতে নারাজ। সূত্রের খবর, ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত চাইছেন আইএসএলে খেলা বিদেশিদেরই পরের মরসুমে দলে নিতে। এ বছর যেমন ভিক্টর ভাসকুয়েজ বা ফেলিসিও ব্রাউন কেউই লাল-হলুদ জার্সিতে ছাপ ফেলতে পারেননি।