অক্ষয়ের পুত্রবধূ হতে চলেছেন কাজল-অজয় কন্য়া? ছবি সামনে আসতেই…

Bollywood Gossip: অনেকেই মনে করতেন তাঁরা একে অন্যকে পছন্দ করতেন। যদিও তা নিয়ে খুব একটা বলিউডের অন্দরমহলে জল্পনা জায়গা করে নেয়নি। এবার টানা ৩০ বছর পর এক অন্যছবি এল সামনে। যেখানে দেখা গেল অক্ষয় কুমারের পুত্র আরভ ও কাজল কন্যা নাইসাকে।

অক্ষয়ের পুত্রবধূ হতে চলেছেন কাজল-অজয় কন্য়া? ছবি সামনে আসতেই...
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 7:04 PM

৯ দশকের স্টার মানেই নস্ট্যালজিয়া। সম্পর্কের জল্পনা, গোপন প্রেম, মন ভাঙা, বিচ্ছেদ, বিয়ে, সবটাই ছিল ভীষণভাবে চর্চিত, আলোচিত, যদিও বর্তমানে যেখানে ব্যক্তিসম্পর্ক নিয়ে নিত্য সোশ্যাল মিডিয়ায় কাটাছেড়া চলে, তেমনটা ছিল না মোটেও। সম্পর্কের মাঝেও কোথাও গিয়ে যেন এক গোপনিয়তা বজায় রাখা হত। যার ফলে কিছু খবর আসত সামনে, কিছু আবার থেকে যেত গোপনেই। তেমনই এক সম্পর্কের নাম হল অক্ষয় কুমার ও কাজল। অনেকেই মনে করতেন তাঁরা একে অন্যকে পছন্দ করতেন। যদিও তা নিয়ে খুব একটা বলিউডের অন্দরমহলে জল্পনা জায়গা করে নেয়নি। এবার টানা ৩০ বছর পর এক অন্যছবি এল সামনে। যেখানে দেখা গেল অক্ষয় কুমারের পুত্র আরভ ও কাজল কন্যা নাইসাকে।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দুই স্টারকিডের পাশাপাশি ছবি সামনে আসতেই তা নিয়ে জল্পনা শুরু। কেউ তাঁদের মধ্যে তাঁদের মা-বাবার লুকের ছাপ লক্ষ্য করলেন, কেউ আবার তাঁদের মধ্যে খুঁজে পেলেন অতীতের সম্পর্কের ঝলক। তাঁরা কি গোপনে প্রেম করছেন? নেটপাড়ায় ছবি সামনে আসতেই তা নিয়ে জল্পনা তুঙ্গে। কেউ বললেন কাজলের মুখ বসানো, কেউ আবার বললেন, অক্ষয় সার্জারি করালে এমনটাই দেখতে হত। কেউ আবার একেবারে বিষয়টা উড়িয়ে দিয়ে বললেন, না, এটা কাজল-অক্ষয় নয়, বরং টুইঙ্কেল অজয় সমীকরণ। যদিও এই দুই স্টারকিড সত্যি একে অন্যের সঙ্গে সম্পর্কে আছে কি না, তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে, তবে প্রকাশ্যে তা নিয়ে কোনও খবরই সামনে আসেনি। বা দুইয়ের কেউই এই বিষয় মুখ খোলেননি।