Premier League: পেনিনেস ডার্বির পর গ্রেফতার ৯ জন

আজ, সোমবার ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশের তরফে জানানো হয়েছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম লিডস ইউনাটেডের ম্যাচের পর ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

Premier League: পেনিনেস ডার্বির পর গ্রেফতার ৯ জন
Premier League: পেনিনেস ডার্বির পর গ্রেফতার ৯ জন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 6:52 PM

ইল্যান্ড রোডে প্রিমিয়ার লিগের (Premier League) ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ও লিডস ইউনাইটেড (Leeds United)। পেনিনেস ডার্বিতে (Pennines derby) ম্যান ইউয়ের কাছে ৪-২ গোলে হেরেছে লিডসরা। আজ, সোমবার ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশের তরফে জানানো হয়েছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম লিডস ইউনাটেডের ম্যাচের পর ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, দর্শকদের ভিড়ের মধ্যে থেকে ম্যান ইউয়ের প্লেয়ার অ্যান্থনি এলাঙ্গাকে লক্ষ্য করে কিছু একটা ছোড়া হয়েছিল।

হ্যারি ম্যাগুয়ের ও ব্রুনো ফের্নান্ডেজের প্রথমার্ধের গোলে ম্যাঞ্চেস্টার এগিয়ে যাওয়ার পর, লিডসকে ম্যাচে ফেরান রদ্রিগো (৫৩’) ও রাফিনিয়া (৫৪’)। কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাঞ্চেস্টারের দুই পরিবর্ত হিসেবে নামা ফ্রেড ও এলাঙ্গা দুটি গোল করেন। এবং শেষ পর্যন্ত তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন রাল্ফ ব়্যাংনিকের ছেলেরা। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লিডস ইউনাইটেড বহু পুরনো প্রতিদ্বন্দ্বী। ম্যান ইউয়ের ফুটবলাররা গোল উদযাপন করার সময় গ্যালারি থেকে কিছু একটা ধেয়ে আসে এলাঙ্গার দিকে।

ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “কোনও উল্লেখযোগ্য ঘটনা ছিল না, তবে গেমের আগে লিডস সিটি সেন্টারে কয়েকটি ঘটনা এবং পুরো খেলা জুড়ে কিছু ছোটখাটো ঘটনা ঘটেছে। এর জন্য দায়ী ব্যক্তিদের চিহ্নিত করতে এবং তাদের গ্রেফতার করতে পর্যাপ্ত সংখ্যক কর্তাদের মোতায়েন করা হয়েছিল। এবং বিশৃঙ্খলা যাতে ঠেকানো যায় সে ব্যাপারেও ব্যবস্থা নেওয়া হয়েছিল।”

ওয়েস্ট ইয়র্কশায়ারের ডেপুটি চিফ কনস্টেবল রাস ফস্টার আরও বলেন, “দুই পক্ষের সমর্থকদের অধিকাংশই পুরো ম্যাচ জুড়ে যথাযথ আচরণ করেছে এবং কোনও উল্লেখযোগ্য বিশৃঙ্খলা ছিল না, তবে আমরা আশা করি খুব তাড়াতাড়ি পদক্ষেপ নেওয়া হবে। এবং এটা একট স্পষ্ট বার্তা দিতে সাহায্য করবে। নিষেধাজ্ঞা লঙ্ঘন করার জন্য আমরা বেশ কয়েকজনকে গ্রেফতারও করেছি।”

আরও পড়ুন: Premier League: ৬ গোলের থ্রিলারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জয়

আরও পড়ুন: La Liga: আলাভেসকে হারিয়ে জয়ে ফিরল রিয়াল

আরও পড়ুন: India vs Sri Lanka: ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ ঘোষণা শ্রীলঙ্কার, চোটে নেই তিন প্লেয়ার