Lionel Messi: ‘মেসির যত্ন নিন’, ভারতীয় ভক্তদের আবেদন আর্জেন্টিনার সংবাদমাধ্যমের

Argentina Fan: কেরলের মুন্ডা নামের এক জায়গায় মেসির বিশালাকার কাটআউট লাগানো হয়েছিল। সেই কাটআউটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি।

Lionel Messi: 'মেসির যত্ন নিন', ভারতীয় ভক্তদের আবেদন আর্জেন্টিনার সংবাদমাধ্যমের
কেরলের মুন্ডা এলাকায় মেসির কাটআউট
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 11:34 AM

তিরুঅনন্তপুরম: কয়েক দিন পরই কাতারে ৯০ মিনিটের বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে। ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। বিশ্বকাপে অংশগ্রহণ করতে পারে না, কিন্তু ফুটবলপ্রেমীর অভাব নেই- এ রকম দেশও বিশ্বকাপ জ্বরে আক্রান্ত হতে শুরু করেছে। ভারতবর্ষও তাঁদের মধ্যে অন্যতম। বিশ্বকাপ এলেই ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, ফ্রান্স, ইংল্যান্ডে ভাগ হয়ে যায় এ দেশ। এই সব দেশের তারকা ফুটবলারদের নিয়েও সমর্থকদের উচ্ছ্বাস চোখে পড়ে। ভারতের বিভিন্ন জায়গায় ইতিমধ্য়েই মেসি, নেইমারের মতো তারকাদের কাটআউট চোখে পড়ছে। এ রকমই কেরলের মুন্ডা নামের এক জায়গায় মেসির বিশালাকার কাটআউট লাগানো হয়েছিল। সেই কাটআউটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি।  আর্জেন্টিনার প্রথম সারির এক সংবাদমাধ্যমও শেয়ার করেছেন সেই ভিডিয়ো। তা শেয়ার করে তাঁরা লিখেছেন, ‘মেসির যত্ন নিন’। কিন্তু কেন তাঁরা এ কথা লিখলেন?

মেসির কাটআউটের ভিডিয়োটি শেয়ার করে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস লিখেছে, “আর্জেন্টিনা অধিনায়কের প্রতি সম্মান জানাতে খুব ভাল উদ্যোগ। মেসির একটু যত্ন নিন।” সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তার ধারে বাঁশ দিয়ে তৈরি করা হয়েছে বিশালাকার বাঁশের স্ট্রাকচার। সেখানে লাগানো হয়েছে আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসির বিশালাকার কাটআউট। ভিডিয়োয় দেখা যাচ্ছে, দাঁড়িয়ে থাকতে থাকতে মাঝ বরাবার ভেঙে পড়ল সেই কাটআউট। সেই ঘটনা নিয়েই ওই আর্জেন্টাইন সংবাদমাধ্যম যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন মেসির ভারতীয় ভক্তদের।

তবে বিষয়টি এখানেই শেষ হয়ে যায়নি। আর্জেন্টাইন সংবাদমাধ্যমের ওই পোস্টে প্রচুর মন্তব্য করেছেন। সেখান থেকে জানা গিয়েছে, ভেঙে পড়ার পরই আর্জেন্টিনার ভক্তরা মেরামত করেছেন সেই কাটআউট। ফের নতুন ভাবে সাজিয়ে তোলা হয়েছে সেই কাটআউট। মুন্ডার আর্জেন্টিনা ফ্যান অ্যাসোসিয়েশন সাজিয়ে তুলেছে সেটিকে। এবং আলো দিয়ে সুসজ্জিতও করা হয়েছে। মেসি ভক্তরা সেই কাটআউট মেরামতের ভিডিয়ো দিয়েছেন ওই পোস্টে।