আইএসএল ফাইনালে বাবার স্বপ্নপূরণ করতে চান মনবীর

ফাইনালে (ISL Final) মুম্বইয়ের (Mumbai City FC) মুখোমুখি হবেন রয় কৃষ্ণা-মনবীর সিংরা। ফাইনালের আগে সেমিফাইনালের ম্যান অব দ্য ম্যাচ মনবীর বলছেন,"আমরা গ্রুপ লিগে একবারও মুম্বইকে হারাতে পারিনি। ওরা শক্তিশালী দল। কিন্তু অপরাজেয় নয়।"

আইএসএল ফাইনালে বাবার স্বপ্নপূরণ করতে চান মনবীর
সৌজন্যে-এটিকে মোহনবাগান টুইটার
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 9:34 PM

গোয়া: আইএসএলের ফাইনালে (ISL Final) এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। হাবাসের দলের এখন একটাই লক্ষ্য, আইএসএলের ট্রফি জেতা। কাপ আর ঠোঁটের দুরত্বকে ঘোচাতে নিজেদের সেরাটা উজাড় করে দিতে মরিয়া সবুজ-মেরুন ফুটবলাররা। সেমি ফাইনালে জয়ের পর বুধবার দলের ছেলেদের অনুশীলন করাননি হাবাস। বৃহস্পতিবার থেকে ফাইনালের জন্য প্রস্তুতি শুরু করবেন।

সেমিফাইনালের নায়ক মনবীর জানিয়েছেন, এই মরসুমে যে ছটি গোল তিনি করেছেন, তার মধ্যে মঙ্গলবারের গোলটাই সেরা। তার কারণ হিসেবে মনবীর বলেছেন,”প্রতিপক্ষের দুজন ডিফেন্ডারকে টপকে গোল করেছি বলে ওই গোলটা সেরা নয়। গোলটা সেরা কারণ, ওটা সেমিফাইনালে করেছি। আমার কাছে এটা বড় প্রাপ্তি।”

ফাইনালে মুম্বইয়ের মুখোমুখি হবেন রয় কৃষ্ণা-মনবীর সিংরা। ফাইনালের আগে সেমিফাইনালের ম্যান অব দ্য ম্যাচ মনবীর বলছেন,”আমরা গ্রুপ লিগে একবারও মুম্বইকে হারাতে পারিনি। ওরা শক্তিশালী দল। কিন্তু অপরাজেয় নয়। আগের ম্যাচে যে ভুল ত্রুটি হয়েছিল, সেগুলো শুধরে আমরা ফাইনালে নামব।”

আরও পড়ুন: বাগানের আই লিগ জয়ের বর্ষপূর্তি

মনবীর জানিয়েছেন, সেমিফাইনালে গোলের পর তাঁর বাবা ফাইনালেও তাঁর কাছ থেকে গোল দেখতে চান। “বাবা বলেছেন সেমিফাইনালে আমার গোল দেখে খুশি হয়েছেন। কিন্তু ফাইনালেও আমার একটা গোল তিনি দেখতে চান। নিজের একশো শতাংশ দিয়ে দলকে জেতানোর কথাও বলেছেন তিনি।” মনবীর জানিয়েছেন, বাবার ইচ্ছে পূরণ করার লক্ষ্য নিয়েই ফাইনালে নামবেন তিনি। দলকে চ্যাম্পিয়ন করার থেকে বড় খুশি আর কী বা হতে পারে।

সেমিফাইনালে গোলের পর অপর এক গোলদাতা ডেভিড উইলিয়ামসের সেলিব্রেশন ছিল বেশ নজরকাড়া। উইলিয়ামস এ ব্যাপারে বলেছেন, “সেমিফাইনালে খেলার আগে আমার ছেলের সঙ্গে কথা বলেছিলাম। ও আমাকে অনুরোধ করেছিল, আমি গোল করলে যেন মজাদার সেলিব্রেশন করি। তাই গোল করার পর আমি ওভাবে সেলিব্রেট করেছিলাম। আমার ছেলে আমাকে পরে জানিয়েছে, আমার গোল এবং সেলিব্রেশন দেখে ও বেশ মজা পেয়েছে। ফাইনালে গোল করলেও ওইরকম সেলিব্রেশন করার ইচ্ছে রয়েছে।”

ফাইনালে নিজের সেরাটা উজাড় করে দেবেন উইলিয়ামস এমনটাই জানিয়েছেন। সেরা প্রস্তুতি নিয়ে ট্রফিতেই একমাত্র ফোকাস বাগান তারকার। উইলিয়ামস আরও বলেছেন, “আমি গোল করলে দল হারে না। এটা খুবই ভালো। মঙ্গলবার আরও বেশি গোলে আমরা জিততে পারতাম। যদিও ওটা এখন অতীত। এখন আমাদের লক্ষ্য ফাইনাল ম্যাচ।”

আরও পড়ুন: সব বাধা ঠেলে এগিয়ে আসুক মেয়েরা, বলছেন মেরি কম