অলিম্পিকের ব্যর্থতা ঢাকতে আসরে ইমরান খান

Tokyo Olympics 2020: ভারত যখন অলিম্পিকের সাফল্যে মত্ত, চিরশত্রু পাকিস্তানে শুধুই হতাশা। আর তার জেরেই পাকিস্তানের ক্রীড়ামন্ত্রীকে তলব করলেন প্রধানমন্ত্রী ইমরান খান। দেশের এই ফল দেখে বেজায় চটেছেন ইমরান।

অলিম্পিকের ব্যর্থতা ঢাকতে আসরে ইমরান খান
অলিম্পিকের ব্যর্থতা ঢাকতে আসরে ইমরান খান (সৌজন্যে-টুইটার)

করাচি: অলিম্পিকে (Olympics) ভারতের ঝুলিতে এসেছে ৭ পদক। ভারতের অলিম্পিক ইতিহাসে সবচেয়ে ঈর্ষণীয় পারফরম্যান্স। ছাপিয়ে গিয়েছে লন্ডন অলিম্পিককেও। এ বারের টোকিও অলিম্পিক (Tokyo Olympics) ভারতের কাছে স্মৃতিমেদুর হয়ে থাকবে। স্বাধীন ভারতে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে প্রথম পদক এসেছে দেশে। তাও সোনা। নীরজ চোপড়ার নাম এখন সারা বিশ্বে চর্চিত।

ভারত যখন অলিম্পিকের সাফল্যে মত্ত, চিরশত্রু পাকিস্তানে শুধুই হতাশা। আর তার জেরেই পাকিস্তানের ক্রীড়ামন্ত্রীকে তলব করলেন প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। দেশের এই ফল দেখে বেজায় চটেছেন ইমরান। ১০ অ্যাথলিটই ফিরে এসেছেন খালি হাতে। জ্যাভলিনে আর্শাদ নাদিমকে ঘিরে প্রত্যাশা থাকলেও, তিনিও হতাশ করেছেন ফাইনালে। প্রধানমন্ত্রীর দায়িত্বে আসার পরই দেশের খেলাধূলায় বিশেষ জোর দিয়েছেন ইমরান। খেলোয়াড় জীবনে ১৯৯২ সালে দেশকে ক্রিকেট বিশ্বকাপ জিতিয়েছেন। তাই ক্রীড়া মঞ্চ থেকে সবসময়ই সাফল্য প্রত্যাশা করেন ইমরান।

মেয়াদ ফুরোতে আর ২ বছর বাকি পাক প্রধানমন্ত্রীর। ক্রীড়ামন্ত্রীকে ডেকে পাঠিয়েছেন বিশেষ বৈঠকের জন্য। এই ২ বছরে দেশের খেলাধূলার মানকে আরও ওপরে নিয়ে যেতে মরিয়া ইমরান। তার মধ্যে রয়েছে ক্রিকেটও। অলিম্পিকের ব্যর্থতা ঢাকতে আসরে নেমে পড়েছেন পাক প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: Tokyo Paralympics 2020: ‘এ বার ইতিহাস গড়ার পালা প্যারা অ্যাথলিটদের’, দীপা মালিক

Click on your DTH Provider to Add TV9 Bangla