Ola Electric Scooter: ওলার ই-স্কুটারে বাজবে গান, ‘বিজলী বিজলী’ গানে নেচে দেখালেন সিইও ভাবিশ আগরওয়াল

Ola Electric Scooter: ওলার ইলেকট্রিক স্কুটারে যুক্ত হয়েছে নতুন মিউজিক ফিচার। এই অপারেটিং সিস্টেমের সাহায্যে ওলার ইলেকট্রিক স্কুটারে এবার বাজবে গান।

Ola Electric Scooter: ওলার ই-স্কুটারে বাজবে গান, 'বিজলী বিজলী' গানে নেচে দেখালেন সিইও ভাবিশ আগরওয়াল
এক সহকর্মীর সঙ্গে নাচ করেছেন ভাবিশ আগরওয়াল।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 11:28 PM

ওলা ইলেকট্রিক স্কুটারে (Ola Electric Scooter) যুক্ত হচ্ছে নতুন অপারেটিং সিস্টেম। এর সাহায্যে ইউজাররা গান শোনার সুযোগ পাবেন। মিউজিক ফিচার (Music Feature) সাপোর্ট করবে নতুন যে অপারেটিং সিস্টেম তার নাম MoveOS 2.0। ওলার ইলেকট্রিক স্কুটারে এই MoveOS 2.0 অপারেটিং সিস্টেম সম্পন্ন মিউজিক ফিচার ঠিকভাবে কাজ করছে কিনা তা জানার জন্য এবার গানের তালে নেচে দেখলে ওলা সংস্থার সিইও এবং ওলা ক্যাবসের সহ-প্রতিষ্ঠাতা ভাবিশ আগরওয়াল। সঙ্গে ছিলেন তাঁরই সহকর্মী স্লোকার্থ দাশ। তাঁদের নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। জনপ্রিয় ‘বিজলী বিজলী’ গানে নাচতে দেখা গিয়েছে ভাবিশ আগরওয়াল এবং তাঁর সহকর্মী স্লোকার্থ দাশকে। ভিডিয়োতে দেখা গিয়েছে তাঁদের সামনে দাঁড় করানো রয়েছে একটি লাল রঙের ওলা ইলেকট্রিক স্কুটার। নাচের ভিডিয়ো নিজেই টুইট করেছেন ভাবিশ আগরওয়াল। তিনি লিখেছেন, MoveOS 2.0 মিউজিক ফিচারের এক্সপার্ট টেস্টিং চলছে। ইলেকট্রিক স্কুটারের মিউজিক ফিচার পরীক্ষা নিরীক্ষার জন্য বেশ রিদমিক একটা গান বেছে নিয়েছেন তাঁরা।

দেখুন ওলার মিউজিক ফিচারে ভাবিশ আগরওয়ালের নাচ

জানা গিয়েছে, স্লোকার্থ নামের ওই ব্যক্তি ওলা ইলেকট্রিকের স্ট্র্যাটেজি এবং প্ল্যানিং বিভাগের প্রধান। ভিডিয়োতে দেখা গিয়েছে ভাবিশের সঙ্গে নাচে তাল মিলিয়েছেন তিনিও। তবে অল্প সময় নাচের পরই তাঁদের আর এক মহিলা সহকর্মী এসে বেশ মজা করেই বলেছেন, এত খারাপ ভাবে নাচ না করে বরং তা বন্ধ করা হোক। জানা গিয়েছে, MoveOS 2.0 মিউজিক ফিচার একদম তৈরি রয়েছে। সম্ভবত এপ্রিল মাসের শেষের দিকেই এই ফিচার চালু হয়ে যাবে। এর সঙ্গে আরও বেশ কিছু আকর্ষণীয় ফিচার ওলার ইলেকট্রিক স্কুটারে আসতে চলেছে বলে শোনা গিয়েছে। এই তালিকায় রয়েছে নেভিগেশন, কম্পানিয়ন অ্যাপ, ক্রুজ কন্ট্রোল, ব্লুটুথ এইসব ফিচারের পারফরম্যান্স ওলার ইলেকট্রিক স্কুটারের ক্ষেত্রে আরও উন্নত ও আধুনিক হবে।

গত বছর ডিসেম্বর মাসে ভারতে বিক্রি শুরু হয়েছিল ওলার ইলেকট্রিক স্কুটার। লঞ্চের আগে থেকেই জনপ্রিয়তা পেলেও লঞ্চের পর থেকে এই স্কুটার নিয়ে নানা সমস্যাও দেখা দিয়েছে। কখনও গাড়িতে আপনাআপনি আগুন ধরে গিয়েছে। কখনও ওলার ইলেকট্রিক স্কুটারের চাকা খুলে বেরিয়ে গিয়েছে। কখনও বা দেখা দিয়েছে যান্ত্রিক গোলযোগ। দেশজুড়ে প্রায় সর্বত্রই ওলার ইলেকট্রিক স্কুটার নিয়ে ক্ষোভ চলছে। তবে এর মধ্যেও নতুন ফিচার নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছে ওলা ইলেকট্রিক। আর তাই এবার মিউজিক ফিচার নিয়ে আসতে চলেছেন ওলা কর্তৃপক্ষ। গত বছর ১৫ অগস্ট ভারতে লঞ্চ হয়েছে ওলা কোম্পানির দুটো ইলেকট্রিক স্কুটার। তার মধ্যে একটি হল ওলা এস১ এবং অন্যটি ওলা এস১ প্রো।

আরও পড়ুন- Next-gen Maruti Alto: ভোল বদলে নতুন রূপে আসছে মারুতি অল্টো, দাম হবে খুবই কম, লুক ও ফিচার্সে একাধিক নতুনত্ব