Ola E-Scooters: আকাশছোঁয়া চাহিদা, S1 ও S1 Pro-র গেরুয়া এডিশনটি নতুন করে লঞ্চ করল Ola Electric

Ola S1 এবং S1 Pro এই দুই ইলেকট্রিক স্কুটারের 'Gerua Edition' নতুন করে লঞ্চ করা হল। এছাড়াও এই দুই ই-স্কুটারে আরও পাঁচটি নতুন কালার স্কিম যোগ করা হয়েছে।

Ola E-Scooters: আকাশছোঁয়া চাহিদা, S1 ও S1 Pro-র গেরুয়া এডিশনটি নতুন করে লঞ্চ করল Ola Electric
নতুন করে ওলা ই-স্কুটারের গেরুয়া এডিশন লঞ্চ হল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 7:43 PM

Ola E-Scooter Gerua Edition: চাহিদা ব্যাপক বাড়ছিল। আর সেই চাহিদায় সামাল দিতে এবার S1 এবং S1 Pro-র গেরুয়া এডিশনটি আবার লঞ্চ করল Ola Electric। গত বছর হোলির সময় ওলা ইলেকট্রিক স্কুটারের এই বিশেষ রঙের ভার্সনটি লঞ্চ করা হয়েছিল। লিমিটেড এডিশনে সেই মডেলটি নিয়ে আসা হলেও তা বহু মানুষের পছন্দ হয়েছিল। তারপর থেকেই Ola S1 এবং Ola S1 Pro-র গেরুয়া এডিশনের চাহিদা তুঙ্গে উঠেছিল। এর পাশাপাশি সংস্থাটি এই দুই ই-স্কুটারের আরও পাঁচটি কালার মডেল নিয়ে এসেছে। এখন এই পাঁচটি নতুন রং আসার ফলে ওলার ইলেকট্রিক স্কুটার দুটির মোট 11টি কালার ভ্যারিয়েন্ট হয়ে গেল।

Ola S1 এবং Ola S1 Pro ইলেকট্রিক স্কুটার দুটির নতুন পাঁচটি কালার অপশন হল, মার্শম্যালো, মিলেনিয়াল পিঙ্ক, অ্যান্থ্রাসাইট গ্রে, মিডনাইট ব্লু এবং ম্যাট ব্ল্যাক। Ola ঠিক এক মাস আগেই Move OS3 সফটওয়্যার আপডেট রিলিজ় করেছে ওভার দ্য এয়ার আপডেটের মাধ্যমে। 50টিরও বেশি অতিরিক্ত ফিচার যুক্ত হয়েছে এই লেটেস্ট সফটওয়্যার আপগ্রেডেশনে। তবে নতুন গেরুয়া এডিশন মডেলের দাম অন্যান্য মডেলগুলির তুলনায় এক টাকাও বাড়ায়নি Ola Electric।

এদিকে Ather Electric-ও তার 450X Gen 3 ই-স্কুটারের জন্য চারটি নতুন কালার অপশন যোগ করেছে। Ather 450X Gen 3 ইলেকট্রিক স্কুটারগুলি নতুন কালার অপশনগুলি হল, সল্ট গ্রিন, কসমিক ব্ল্যাক, নার্ডো গ্রে এবং ট্রু রেড। পাশাপাশি এই স্কুটারটিও সফটওয়্যার আপডেট পেয়েছে। সেই সঙ্গেই আবার নতুন একাধিক অ্যাক্সেসারি, নতুন সিট এবং ওয়ারান্টিও আগের থেকে বাড়ানো হয়েছে। যদিও Ather Electric-ও তাদের ই-স্কুটারের নতুন কালার মডেল বা নতুন ফিচারগুলির জন্য দাম বাড়ায়নি।

Ola Electric-এর CMO অংশুল খান্ডেলওয়াল এই বিষয়ে বলছেন, “ওলা যেভাবে দেশের ইলেকট্রিক স্কুটার সেগমেন্টে উপরে উঠেছে, তার মূলে রয়েছে ইভির আকর্ষণীয় কিছু ফিচার, সহজে অ্যাক্সেসিবল এবং অবশ্যই তা কাস্টমারদের জন্য সস্তার। আমাদের কমিউনিটির কাছ থেকে ফিডব্যাক পাওয়ার পরেই আমরা আবার গেরুয়া এডিশনটি ফিরিয়ে আনছি। তাছাড়াও এবার আমাদের Ola S1 রেঞ্জের স্কুটারগুলি মোট 11টি কালার প্যালেটে উপলব্ধ হবে, যা কাস্টমারদের কাছে আরও আকর্ষণীয় হবে বলেই আমাদের ধারণা।”

প্রিমিয়াম ইলেকট্রিক স্কুটার সেগমেন্টের সেলস চার্টে প্রথমেই এখন Ola Electric। গত বছরের অক্টোবর মাস পর্যন্ত ওলা ইলেকট্রিক পরপর চার মাস 20,000 ইউনিট বিক্রয়ের নজির গড়েছে ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারক সংস্থাটি। নভেম্বরেই ওলা ইলেকট্রিক 100,000তম প্রোডাকশনও ছুঁয়ে ফেলে। এখন সংস্থাটি তাদের ডিলার নেটওয়ার্ক সম্প্রসারণের চেষ্টা করছে। 2022 সালের মার্চ মাসের মধ্যেই ওলা ইলেকট্রিক 200টি এমন সেন্টার তৈরি করার লক্ষ্যমাত্রা নিয়েছে।