BGMI Room Card: বিজিএমআই খেলেন? বিনামূল্যে রুম কার্ড সংগ্রহ করবেন কীভাবে, জেনে নিন

BGMI Update: যাঁরা নিয়মিত BGMI খেলেন তাঁরা নিশ্চয়ই জানবেন যে, এই গেম খেলতে প্লেয়ারদের রুম কার্ডের প্রয়োজন হয়। প্লেয়াররা চাইলেই সম্পূর্ণ বিনামূল্যে BGMI Room Card সংগ্রহ করতে পারেন। কিন্তু তার জন্য কী করতে হবে?

BGMI Room Card: বিজিএমআই খেলেন? বিনামূল্যে রুম কার্ড সংগ্রহ করবেন কীভাবে, জেনে নিন
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 20, 2022 | 10:56 PM

BGMI গেমটি ভারতে ব্যান হয়েছে। বলা ভাল, গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে গেমটি সরিয়ে নেওয়া হয়েছে। এই গেমই কিন্তু প্লে স্টোরে ডাউনলোড হওয়া সর্বাধিক গেমগুলির মধ্যে একটি। তবে BGMI গেমটি যাঁদের কাছে রয়ে গিয়েছে, তাঁরা এখনও এটি খেলতে পারবেন।

যাঁরা নিয়মিত BGMI খেলেন তাঁরা নিশ্চয়ই জানবেন যে, এই গেম খেলতে প্লেয়ারদের রুম কার্ডের প্রয়োজন হয়। প্লেয়াররা চাইলেই সম্পূর্ণ বিনামূল্যে BGMI Room Card সংগ্রহ করতে পারেন। কিন্তু তার জন্য কী করতে হবে?

ভারতে এই ব্যাটল রয়্যাল গেমের মধ্যে রুম কার্ডের একাধিক গুরুত্ব রয়েছে। খেলোয়াড়রা রুম কার্ড তৈরি করে সতীর্থ এবং অন্যান্য শত্রুদের চ্যালেঞ্জ করতে পারেন এবং তাঁদের নিজস্ব দক্ষতা উন্নতও করতে পারেন।

BGMI ব্যাটল রয়্যাল গেমের মধ্যে রুম কার্ড কিনতে খেলোয়াড়দের গেমের মুদ্রা, UC বিনিয়োগ করতে হবে। কিছু ব্যবহারকারী UC কিনতে সক্ষম হয় না। কারণ, এত টাকা তাঁদের কাছে থাকে না। এখন BGMI Room Card কীভাবে বিনামূল্যে সংগ্রহ করবেন, তার পদ্ধতিগুলি জেনে নিন।

1: আপনার গেমিং ডিভাইসে BGMI গেমটি খুলুন। এর পরে লবি স্ক্রিন খুলবে। এবার ডান পাশে ক্ল্যান বাটনটি প্রেস করে এন্ট্রি নিতে হবে।

2: ক্ল্যান বাটনে ট্যাপ করার পরে ব্যবহারকারীদের শপ বাটনে ক্লিক করতে হবে। খেলোয়াড়রা এই শপ বিভাগে গিয়ে রুম কার্ড অপশনটি দেখতে পাবেন।

এই খবরটিও পড়ুন

3: এই রুম কার্ডটি ক্ল্যান টোকেন সহ খেলোয়াড়রা পেতে পারেন। ব্যবহারকারীরা 300টি ক্ল্যান টোকেনের জন্য রুম কার্ড আনলক করতে পারেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla