Amazon Great Indian Festival: ধনতেরসেই শেষ হচ্ছে অ্যামাজনের ফেস্টিভ সেল, দেখে নিন মোবাইল ফোনের সেরা অফার

আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের ক্ষেত্রে রয়েছে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার সুযোগ। এছাড়া RuPay কার্ডহোল্ডারদের জন্যেও থাকছে ১০ শতাংশ ছাড়ের ব্যবস্থা। 

Amazon Great Indian Festival: ধনতেরসেই শেষ হচ্ছে অ্যামাজনের ফেস্টিভ সেল, দেখে নিন মোবাইল ফোনের সেরা অফার
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 2:55 PM

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২১ শেষ হতে চলেছে ৯ নভেম্বর। অর্থাৎ আজই ধনতেরসের দিন অ্যামাজনের ফেস্টিভ সেলের শেষদিনে। জনপ্রিয় এই ই-কমার্স সংস্থার সেল শেষ হওয়ার আগে দেখে নিন, কোন কোন ফোনে কত ছাড় রয়েছে। প্রায় একমাস ধরে এই সেল চলছে অ্যামাজনে। এখানে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের ক্ষেত্রে রয়েছে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার সুযোগ। এছাড়া RuPay কার্ডহোল্ডারদের জন্যেও থাকছে ১০ শতাংশ ছাড়ের ব্যবস্থা।

একনজরে দেখে নিন ধনতেরস উপলক্ষ্যে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে কোন ফোনে কত ছাড় রয়েছে

অ্যাপেল আইফোন ১১- আইফোন ১১- র আসল দাম ৫৪,৯০০ টাকা। তবে অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৪৩,৯৯৯ টাকায়। ৬৪ জিবির ফোন পাওয়া যাচ্ছে এই দামে। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার। সেক্ষেত্রে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে সেটা নির্ভর করবে ফোনের পরিস্থিতির উপর। এছাড়াও রয়েছে নো-কস্ট ইএমআই অপশন।

স্যামসাং গ্যালাক্সি এম১২- স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এই ফোন পাওয়া যাচ্ছে ৯৪৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ৯০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি কোয়াড রেয়ার ক্যামেরা সেটিংস। এই ফোনে রয়েছে স্যামসাংয়ের নিজস্ব Exynos ৮৫০ চিপসেট। সঙ্গে রয়েছে ৪ জিবি র‍্যাম। এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১- এর সাহায্যে।

iQoo Z3 5G- এই ফোনের আসল দাম ২২,৯৯০ টাকা। অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১৭,৯৯০ টাকায়। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া ৯ মাসের জন্য রয়েছে নো-কস্ট ইএমআই অপশন। এর পাশাপাশি ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ফিচার যুক্ত রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি নোট ২০- এই ফোনের আসল দাম ৮৬,০০০ টাকা। তবে অ্যামাজনের ফেস্টিভ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৪৪.৯৯০ টাকায়। নো-কস্ট ইএমআই প্ল্যান রয়েছে এই ফোন কেনার ক্ষেত্রে। আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক ও RuPay কার্ডে থাকছে ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১২,৩৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সম্ভব। এই ফোনে রয়েছে স্যামসাংয়ের নিজস্ব Exynos ৯৯০ চিপসেট। তার সঙ্গে রয়েছে ৮ জিবি র‍্যাম। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের একটি কোয়াড রেয়ার ক্যামেরা। এছাড়াও রয়েছে ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আরও পড়ুন- Oppo Reno 7 Series: এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল আসছে চিনে, কী কী লঞ্চ হতে পারে?

আরও পড়ুন- Oppo A95: ওপ্পোর এই ৪জি ফোন নভেম্বরেই লঞ্চ হতে পারে দক্ষিণ-পূর্ব এশিয়ায়