গ্রাহককে iPhone 13-র পরিবর্তে iPhone 14 দিল ফ্লিপকার্ট, নেটিজ়েনরাও এরকম ‘ভাগ্যবান’ হতে চাইছেন

Flipkart Sale চলাকালীন iPhone 13 অর্ডার করে তার পরিবর্তে সদ্য লঞ্চ হওয়া ব্র্যান্ড নিউ iPhone 14 পেয়েছেন এক ব্যক্তি। আর তা দেখেই নেটিজে়নরা বলছেন, 'ওরকম ভাগ্যবান যদি আমরাও হতাম'।

গ্রাহককে iPhone 13-র পরিবর্তে iPhone 14 দিল ফ্লিপকার্ট, নেটিজ়েনরাও এরকম 'ভাগ্যবান' হতে চাইছেন
iPhone 13 অর্ডার করে iPhone 14 পেলেন এক ব্যক্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 4:23 PM

iPhone অর্ডার করে অন্য কিছু পেয়েছেন? হালফিলে ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে এমন ঘটনা আখছারই ঘটে, যেখানে আইফোন বা দামি কোনও ডিভাইসে সস্তার অফারে প্রলুব্ধ হয়ে মানুষজন শেষমেশ প্রতারিত হচ্ছেন। দেখা যাচ্ছে, কেউ অর্ডার করেছেন আইফোন, আর তার বদলে পেলেন একটা সাবান বা ডিটারজেন্ট অথবা অন্য কিছু। তবে এবারের ঘটনা যেন সবকিছু ছাপিয়ে গেল। সম্প্রতি একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে এক ব্যক্তি iPhone 13 অর্ডার করে iPhone 14 পেয়ে গিয়েছেন।

অশ্বিন হেগডে নামের এক টুইটার ব্যবহারকারী টুইট করে লিখছেন, তাঁরই এক ফলোয়ার ফ্লিপকার্ট সেল চলাকালীন iPhone 13 অর্ডার করে তার পরিবর্তে পেয়েছেন সদ্য লঞ্চ হওয়া ব্র্যান্ড নিউ iPhone 14। তবে হ্যাঁ, এক্ষেত্রে একটা বিষয় জেনে রাখা উচিত যে, iPhone 13 এবং iPhone 14-র মধ্যে দাম ব্যতিরেকে ডিজ়াইন, এমনকি ফিচার ও স্পেসিফিকেশনের দিক থেকেও বিস্তর কিছু ফারাক নেই। iPhone 13-র দাম যেখানে 60,000 টাকা, ঠিক সেখানেই iPhone 14-র দুটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রনে 80,000 টাকা ও 1 লাখ টাকা।

ভুল ইন্টারনেট অর্ডার, বিশেষ করে যেগুলি একটি আইফোন সম্পর্কিত, সেগুলি ওলটপালট হওয়া অস্বাভাবিক কিছু ব্যাপার নয়। ভারতের গ্রাহকরা, যাঁরা অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে আইফোনের অর্ডার করে থাকেন তাঁরা নিয়মিত সাবান, ইট এবং অন্যান্য মূল্যহীন পণ্যও পেয়ে যান, আইফোনের জন্য তাঁরা যে অর্থ প্রদান করেছেন, সেই মূল্যেই।

তবে এই ধরনের উদ্ভট কাণ্ডগুলির তদন্ত করা হয় এবং যত দ্রুত সম্ভব ই-কমার্স প্ল্যাটফর্মগুলির তরফে রিপ্লেসও করা হয়।