iPhone 13 Pro Max-এ সর্বকালের সেরা অফার! 21,000 টাকা ছাড়ে এই ফোনটি এবার বাড়ি নিয়ে আসার সুযোগ

iPhone 13 Pro Max-এ সর্বকালের সেরা অফার! 21,000 টাকা ছাড়ে এই ফোনটি এবার বাড়ি নিয়ে আসার সুযোগ
আইফোন ১৩ প্রো ম্যাক্স।

iPhone 13 Pro Max Price In India: এবার আইফোন ১৩ প্রো ম্যাক্স-এ বিরাট ছাড়ের ঘোষণা করা হল। 21,000 টাকা ডিসকাউন্টে এই ফোনটি আপনি ক্রয় করতে পারবেন। তবে হ্যাঁ, তার জন্য শর্তাবলী অবশ্যই প্রযোজ্য।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 25, 2022 | 8:40 AM

Apple মানেই তার দামি ফোন। আর সারা বিশ্বের দামি ফোন মানেই iPhone। এই মুহূর্তে মার্কেটে যে কটা হ্যান্ডসেট কুপার্টিনোর কোম্পানিটি বিক্রি করে, তাদের মধ্যে সবথেকে দামি হল iPhone 13 Pro Max। এই ফোনটির চড়া দাম হওয়ার পিছনে সবথেকে বড় কারণ হল, iPhone 14 সিরিজ় এখনও পর্যন্ত আসেনি এবং iPhone 13 ফ্ল্যাগশিপ সিরিজ়ের এটিই সবথেকে হাই-এন্ড মডেল। তবে আইফোন বিভিন্ন সময়ে বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে কম দামে পাওয়া যায়। কখনও কোনও ই-কমার্স প্ল্যাটফর্ম তো কখনও আবার কোনও রিটেল স্টোর iPhone-এর বিভিন্ন মডেলে ছাড় দিয়ে থাকে। এবার সবথেকে দামি ফোন iPhone 13 Pro Max উপলব্ধ হয়েছে ব্যাপক ছাড়ে। 21,000 টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ফোনটিতে। তবে হ্যাঁ, তার জন্য রয়েছে কিছু শর্তাবলী। কীভাবে এই ছাড় আপনি পাবেন, তাই একবার জেনে নেওয়া যাক।

iPhone 13 Pro Max-এর জন্য এই বিশাল প্রাইস কাটের ঘোষণা করেছে অ্যাপল প্রিমিয়াম রিসেলার স্টোর। আর এই 21,000 টাকা দাম কমার পরে আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনের বেস 128GB মডেলের দাম হয়ে যাচ্ছে 1,08,900 টাকা। ফোনটির 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হয়ে যাচ্ছে 1,18,900 টাকা। আবার হাই-এন্ড মডেল দুটি অর্থাৎ 512GB ও 1TB-র দাম হয়ে যাচ্ছে যথাক্রমে 1,38,900 টাকা ও 1,58,900 টাকা।

তবে এই দামি আইফোন মডেলের জন্য 21,000 টাকা ছাড়ের অঙ্কটা যত সহজ মনে হচ্ছে, ততটা কিন্তু নয়। অফার বা ডিসকাউন্ট উপলব্ধ করতে মানুষকে কালঘাম ছোটাতে হয়। এক্ষেত্রেও ঠিক তেমনটাই হতে চলেছে। আপনার কাছে যদি একটা পুরনো iPhone থাকে, তবেই আপনি এই ছাড়ের অঙ্কটা পাবেন। অর্থাৎ, যাঁদের কাছে আইফোন নেই, তাঁদের এই অফারটা জাস্ট ভুলে যেতে হবে। পুরনো একটা আইফোন দিয়ে নিজেকে যদি একটা iPhone 13 Pro Max মডেলে আপগ্রেড করিয়ে নিতে চান, তবেই আপনি 18,000 টাকা ডিসকাউন্ট পাবেন।

সর্বাধিক 18,000 টাকা এক্সচেঞ্জ ভ্যালু পাবেন আপনি। আর এই সর্বাধিক মূল্য আপনি তখনই পাবেন, যখন একটা iPhone XR মডেল এক্সচেঞ্জ করবেন। তার উপরে থাকছে 3,000 টাকা রিবেট ইনসেন্টিভ। এই সব মিলিয়েই আপনার জন্য iPhone 13 Pro Max-এ থাকছে 21,000 টাকা ডিসকাউন্ট। যদিও এই এক্সচেঞ্জ অফার নির্ভর করবে, আপনার পুরনো আইফোনের অবস্থা এবং অন্যান্য আরও কয়েকটি বিষয়ের উপরে।

iPhone 13 Pro Max স্পেসিফিকেশনস, ফিচার্স

এই ফোনের সবথেকে বড় ফিচার হল তার প্রশস্ত ক্যামেরা, যেটি লো-লাইট কন্ডিশনেও দুর্দান্ত ছবি তুলতে পারে। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে Dolby Vision। এছাড়াও এই প্রথম বার কোনও iPhone-এ ProRes দেওয়া হয়েছে। আগের মডেলগুলির থেকে আরও পরিণত পারফরম্যান্সের জন্য এই ফোনে রয়েছে Apple A15 চিপসেট। গ্রাফিক্সের পারফরম্যান্স এই নতুন চিপসেট অন্তত 50% বাড়াবে।

এই খবরটিও পড়ুন

এখনও পর্যন্ত সবথেকে সেরা ব্যাটারির আইফোন মডেল হল এই iPhone 13 Max। স্টোরেজ ক্যাপাসিটির দিক থেকে 1TB পর্যন্ত পেয়ে যাবেন ইউজাররা। সিরামিক শিল্ড ফ্রন্ট কভার রয়েছে। সংস্থাটি দাবি করছে, যে কোনও স্মার্টফোন গ্লাসের থেকে এটি অনেক শক্তপোক্ত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA