ভারতে কী কী রঙে লঞ্চ করবে Mi 11 Lite? টুইটারে ভিডিয়ো প্রকাশ শাওমি ইন্ডিয়ার

শাওমি ইন্ডিয়া টুইটারে যে ভিডিয়ো পোস্ট করেছে সেখানে এমআই ১১ লাইট ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশ দেখা গিয়েছে। সেখানে দেখা গিয়েছে, এই ফোনে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

ভারতে কী কী রঙে লঞ্চ করবে Mi 11 Lite? টুইটারে ভিডিয়ো প্রকাশ শাওমি ইন্ডিয়ার
২২ জুন ভারতে আসছে এমআই ১১ লাইট ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 11:20 AM

আগামী ২২ জুন ভারতে লঞ্চ হতে চলেছে এমআই ১১ লাইট। দেশে এই ফোন লঞ্চের আগে টুইটারে ফোনের তিনটি রঙ প্রকাশ করল শাওমি ইন্ডিয়া। তাদের টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই এমআই ১১ লাইট ফোনের তিনটি রঙ প্রকাশ করা হয়েছে। Jazz Blue, Tuscany Coral, Vinyl Black— এই তিনটি রঙে ভারতে লঞ্চ হবে এমআই ১১ লাইট।অনুমান করা হচ্ছে, এই ফোনের কেবলমাত্র ৪জি ভ্যারিয়েন্টই ভারতে লঞ্চ হবে।

শাওমি ইন্ডিয়া টুইটারে যে ভিডিয়ো পোস্ট করেছে সেখানে এমআই ১১ লাইট ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশ দেখা গিয়েছে। সেখানে দেখা গিয়েছে, এই ফোনে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। তবে সেখানে কত মেগাপিক্সেলের সেনসর থাকবে, তা এখনও জানাননি শাওমি কর্তৃপক্ষ। ২২ জুন দুপুর ১২টায় (ভারতীয় সময়) ফোন লঞ্চের পর এমআই ১১ লাইট ফোনের যাবতীয় ফিচার জানা যাবে।

তবে বিভিন্ন টিপস্টার সূত্রে অনলাইনে প্রকাশ হওয়া তথ্য অনুযায়ী, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে এমআই ১১ লাইট ফোনে। তার সঙ্গে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর, ৫ মেগাপিক্সেলের টেলিম্যাক্রো সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার থাকতে পারে।

এর আগে ইউরোপে এমআই ১১ লাইট ফোনের ৪জি ও ৫জি, দুটো ভ্যারিয়েন্টই লঞ্চ হয়েছিল। অনুমান, ইউরোপে লঞ্চ হওয়া ৪জি ফোনের সঙ্গে এমআই ১১ লাইটের ভারতীয় ভ্যারিয়েন্টের মিল থাকবে। প্রসঙ্গত উল্লেখ্য, ইউরোপে এমআই ১১ লাইট- এর ৪জি ভ্যারিয়েন্টের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ছিল EUR ২৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৬০০ টাকা। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের আর একটি মডেল লঞ্চ হয়েছিল ইউরোপে।

আরও পড়ুন- ভারতে আসছে রিয়েলমি নারজো ৩০ ফোনের ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্ট, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে

বিশেষজ্ঞরা বলছেন, ভারতে ২৫ হাজার টাকার আশপাশে বা তার মধ্যেই দাম হবে এমআই ১১ লাইট ফোনের। ইউরোপের মতো এই একই স্টোরেজ কনফিগারেশনে ভারতে ফোন লঞ্চ হবে বলেও শোনা গিয়েছে।