ভারতে আসছে রিয়েলমি নারজো ৩০ ফোনের ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্ট, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে

২৪ জুন ভারতে লঞ্চ হবে এই দুট ফোন। ওই একইদিনে লঞ্চ হবে ৩২ ইঞ্চির রিয়েলমি স্মার্ট টিভি এবং রিয়েলমি বাডস কিউ২।

ভারতে আসছে রিয়েলমি নারজো ৩০ ফোনের ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্ট, কেনা যাবে ফ্লিপকার্ট থেকে
২৪ জুন ভারতে লঞ্চ হবে রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই দুটো ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 6:06 PM

রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোন বিক্রি হবে ফ্লিপকার্ট। সম্প্রতি এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইট রিয়েলমির নতুন ফোনের জন্য তৈরি হয়েছে মাইক্রোসাইট। অর্থাৎ ক্রেতারা, ফ্লিপকার্ট ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই দুটো ফোন কিনতে পারবেন। আগামী ২৪ জুন ভারতে লঞ্চ হবে রিয়েলমির এই দু’টি নতুন স্মার্টফোন। আর ফোন লঞ্চের আগেই ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে যে, তাদের ওয়েবসাইট থেকে এই দুটো মডেল বিক্রি করা হবে।

২৪ জুন রিয়েলমির একটি ভার্চুয়াল ইভেন্ট রয়েছে। সেখানে রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই দুটো ফোন ছাড়াও লঞ্চ হবে ৩২ ইঞ্চির রিয়েলমি স্মার্ট টিভি। ফুল এইচডি ডিসপ্লে থাকবে রিয়েলমির নতুন স্মার্ট টিভিতে। এছাড়া ওই একইদিনে ভারতে লঞ্চ হবে রিয়েলমির নতুন ইয়ারবাড ‘বাডস কিউ২’। ২৪ জুন ভারতীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে রিয়েলমির ওই ভার্চুয়াল ইভেন্ট। সেখানেই লঞ্চ হবে এই চারটি গ্যাজেট।

এর আগে রিয়েলমি নারজো ৩০ ফোন গত মাসে অর্থাৎ মে মাসে লঞ্চ হয়েছে মালয়েশিয়ায়। ওই একই মাসে ইউরোপে লঞ্চ হয়েছিল রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোন। এবার রিয়েলমি নারজো ৩০ মডেলের ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্ট একসঙ্গে লঞ্চ হতে চলেছে ভারতে। শোনা গিয়েছে, ৪জি ভ্যারিয়েন্টের ফোনে MediaTek Helio G95 প্রসেসর এবং ৫জি ভ্যারিয়েন্টের ফোনে MediaTek Dimensity ৭০০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। দু’টি ফোনের থাকতে পারে ফুল এইচডি ডিসপ্লে, যাদের রিফ্রেশ রেট ৯০Hz। দুটো মডেলেরই ব্যাটারি হতে পারে ৫০০০mAh।

আরও পড়ুন- ভারতে তাড়াতাড়ি লঞ্চ হতে পারে Samsung Galaxy A02 ফোন, নয়ডায় শুরু হয়েছে উৎপাদন

এইসব তথ্য অবশ্য অনলাইনে বিভিন্ন টিপস্টারদের মাধ্যমে প্রকাশ হয়েছে। অতএব এই সবই সম্ভাব্য ফিচার। এখনও রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই দু’টি ফোনের দাম কিংবা ফিচারের প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি রিয়েলমি কর্তৃপক্ষ। এর পাশাপাশি রিয়েলমির নতুন ৩২ ইঞ্চির স্মার্ট টিভি এবং ইয়ারবাডস রিয়েলমি বাডস কিউ২- এর ফিচার বা দাম সম্পর্কেও কিছু জানায়নি রিয়েলমি সংস্থা।