Moto E32s ফোনের ভারতে বিক্রি শুরু হচ্ছে, দেখে নিন দাম ও উপলব্ধতা

Moto E32s: 6 জুন ঠিক দুপুর 12টা থেকে ফ্লিপকার্ট, জিও মার্ট, জিও মার্ট ডিজিটাল এবং রিলায়েন্স ডিজিটাল থেকে Moto E32s ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে।

Moto E32s ফোনের ভারতে বিক্রি শুরু হচ্ছে, দেখে নিন দাম ও উপলব্ধতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 9:28 AM

ভারতে Moto E32s স্মার্টফোনের বিক্রি শুরু হবে আজ ৬ জুন দুপুর ১২টা থেকে। তার আগে এই ফোনের দাম, উপলব্ধতা দেখে নিন। Moto E32s ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে 8,999 টাকা দামে। এই দাম ধার্য করা হয়েছে ফোনটির 3GB RAM + 32GB স্টোরেজ মডেলের জন্য। আরও একটি 4GB + 64GB স্টোরেজ মডেল রয়েছে ফোনটির। সেই হাই-এন্ড ভ্যারিয়েন্টের দাম 9,999 টাকা। মিস্টি সিলভার এবং স্লেট গ্রে – এই দুই কালার অপশনে ফোনটি পাওয়া যাবে। 6 জুন ঠিক দুপুর 12টা থেকে ফ্লিপকার্ট, জিও মার্ট, জিও মার্ট ডিজিটাল এবং রিলায়েন্স ডিজিটাল থেকে ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে।

এই ফোনে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চির এউচডি প্লাস ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর। তার সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। তাছাড়া এই ফোন একটি IP52 রেটিং প্রাপ্ত ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস।

Moto E32s স্মার্টফোনের বিভিন্ন স্পেসিফিকেশন এবং ফিচারগুলো দেখে নিন

  • এই ফোনে ডুয়াল সিম (ন্যানো) রয়েছে। অ্যান্ড্রয়েড ১২- র সাপোর্ট রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • এছাড়াও এই ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর রয়েছে। তার সঙ্গে যুক্ত রয়েছে ৪ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম।
  • এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেখানে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে।
  • Moto E32s ফোনে রয়েছে ৬৪ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব। কানেক্টিভিটি অপশন হিসেবে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, USB Type-C, 3.5mm headphone jack রয়েছে। ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের চার্জার থাকছে।