Amazon সেলে 6,000 টাকা সস্তা OnePlus 10R, যে কারণে এই ডিল আপনার জন্য সেরা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 09, 2022 | 5:14 PM

Amazon Great Indian Festival সেলে OnePlus 10R ফোনে মিলছে আকর্ষণীয় ছাড়। এই ফোনের দাম যেখানে 38,999 টাকা, ঠিক সেখানে অ্যামাজ়নের সেলেই আপনি পেয়ে যাবেন মাত্র 32,999 টাকায়।

Amazon সেলে 6,000 টাকা সস্তা OnePlus 10R, যে কারণে এই ডিল আপনার জন্য সেরা
OnePlus 10R ফোনে ব্যাপক ছাড় মিলছে অ্যামাজ়ন সেলে।

OnePlus 10R Discount: অ্যামাজ়নের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলছে। আর সেখানেই OnePlus 10R ফোনে মিলছে আকর্ষণীয় ছাড়। এই ফোনের দাম যেখানে 38,999 টাকা, ঠিক সেখানে অ্যামাজ়নের সেলেই আপনি পেয়ে যাবেন মাত্র 32,999 টাকায়। চলতি বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল OnePlus 10R। এ এমনই একটি ফোন, যা চার্জিংকে অন্য জায়গায় নিয়ে গিয়েছে। ফোনের বেস ভ্যারিয়েন্টটি 80W চার্জিং সাপোর্ট করে, যার ফলে আপনি ফোন চার্জ শুরু করার মাত্র 30 মিনিটের মধ্যেই সম্পূর্ণ ভাবে চার্জ করতে সক্ষম হবেন ফোনটি। আরও একটি এডিশন রয়েছে এই হ্যান্ডসেটের, 12GB RAM এবং 150W ফাস্ট চার্জিং সাপোর্টেড সেই মডেলের দাম 37,999 টাকা।

নীল এবং কালো, মূলত এই দুই রঙে পাওয়া যাবে OnePlus 10R। রয়েছে 8GB RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ, যা এই মুহূর্তের বেশির ভাগ ওয়ানপ্লাস ফোনেই দেওয়া হয়। তবে এই ফোনটিকে কম দামে উপলব্ধ করার ক্ষেত্রে কিছু ত্যাগও করতে হয়েছে ওয়ানপ্লাসকে। যেমন, প্লাস্টিক বডি ফিচার করছে ফোনটি, পাশাপাশি ভলিউম মোড কন্ট্রোল করার জন্য কোনও আইকনিক অ্যালার্ট স্লাইডারও নেই এই ফোনে।

একাধিক রিভিউ থেকে জানা গিয়েছে, ভাল মাল্টিমিডিয়া অভিজ্ঞতা সঞ্চয় করতে চান যাঁরা, তাঁদের ক্ষেত্রে OnePlus 10R-এর বিকল্প নেই। ভাল বিষয়টি হল, বড় 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যা 80W চার্জিং সাপোর্ট করে। তার থেকেও বড় কথা হল, এই ফোনে রয়েছে MediaTek Dimensity 8100-MAX প্রসেসর, যা এই মুহূর্তে সবথেকে ভাল এন্ট্রি-লেভেল ফ্ল্যাগশিপ প্রসেসর, বেশির ভাগ টাস্কই খুব সহজ ভাবে হ্যান্ডেল করতে পারে এই ফোন। ফোনের অনবোর্ড ক্যামেরা সেটআপও বেশ ভাল।

এখন আপনি যদি শুধু ক্যামেরা স্মার্টফোন ক্রয় করতে চান, তাহলে আপনার জন্য সেরা হতে পারে Xiaomi 11T Pro বা iQOO 9। তবে OnePlus 10R কিন্তু আপনাকে সব দিক থেকেই অল-রাউন্ডার পারফরম্যান্সের অভিজ্ঞতা দিতে পারবে তার ক্লিন OxygenOS UI-এর সাহায্যে।

এই খবরটিও পড়ুন

তবে এই একটা ফোনেই নয়। অ্যামাজ়ন সেলে আরও একাধিক ফোনে মিলছে আকর্ষণীয় ছাড়। সম্প্রতি সংস্থাটি শুরু করেছে ‘এক্সট্রা হ্যাপিনেস ডেজ়’ অফার। এক মাস ব্যাপী চলতে থাকা কোম্পানির গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের অন্তর্ভুক্ত এই সেলটি। ব্যাপক ছাড়ে সমস্ত ক্যাটেগরির প্রডাক্টই সেল থেকে পেয়ে যাবেন গ্রাহকরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla