OnePlus Nord 2: কেমন হবে এই ৫জি স্মার্টফোনের ডিসপ্লে? তথ্য প্রকাশ করল সংস্থা

২২ জুলাই ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন। গত বছর লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড মডেলের সাকসেসর মডেল এই নতুন ফোন।

OnePlus Nord 2: কেমন হবে এই ৫জি স্মার্টফোনের ডিসপ্লে? তথ্য প্রকাশ করল সংস্থা
৫জি এই স্মার্টফোন লঞ্চ হতে চলেছে ২২ জুলাই।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 2:29 PM

ওয়ানপ্লাস নর্ড ২ ফোন ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ২২ জুলাই। তার আগে ফোনের ডিসপ্লে সংক্রান্ত ফিচারের ঘোষণা করল ওয়ানপ্লাস সংস্থা। জানা গিয়েছে, ৫জি এই স্মার্টফোনে থাকতে চলেছে ৬.৪৩ ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz। গত বছর অর্থাৎ ২০২০ সালে জুলাই মাসে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড ফোন। তারই সাকসেসর মডেল ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন। অন্যদিকে, ওই একই দিনে অর্থাৎ ২২ জুলাই ওয়ানপ্লাস বাডস প্রো ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসও লঞ্চ হবে ভারতে।

অনলাইনে ইতিমধ্যেই ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের সামনের ডিসপ্লের ডিজাইন প্রকাশ হয়েছে। বিভিন্ন টিপস্টাররা ওই ডিজাইন শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, ফ্রন্ট ডিসপ্লের উপরে রয়েছে একটি হোল-পাঞ্চ কাট আউট। আর সেখানেই থাকবে সেলফি ক্যামেরা। ফোনের ডিজাইন যথেষ্টই স্লিম। চারপাশে রয়েছে স্লিম বেজেলস ডিজাইন। ওয়ানপ্লাস নর্ড ফোনে কিন্তু দুটো সেলফি ক্যামেরা রয়েছে। তবে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে একটিই সেলফি ক্যামেরা থাকবে।

ওয়ানপ্লাস সংস্থা তাদের ফেসবুক পেজে জানিয়েছে যে, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে যে ডিসপ্লে রয়েছে তার সঙ্গে যুক্ত হয়েছে HDR10+ সার্টিফিকেশন। গত বছর লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড ফোনে ছিল একটি ৬.৪৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে। এরও রিফ্রেশ রেট ছিল ৯০Hz। তবে HDR10+ সার্টিফিকেশন ছিল না। ইতিমধ্যে ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটেও ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের জন্য টিজার পোস্টার লঞ্চ হয়েছে। অর্থাৎ এটা স্পষ্ট যে অ্যামাজন থেকে ওয়ানপ্লাস নর্ড ২ ফোন কেনা যাবে। অ্যামাজনের টিজার পোস্টারে দেখা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের ডানদিকে রয়েছে চিরাচরিত পাওয়ার বাটন এবং অ্যালার্ট স্লাইডার বাটন। আর ভলিউম বাটন রয়েছে বাঁদিকে। ফোনের নীচের অংশে রয়েছে স্পিকার কাটআউট এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট।

আরও পড়ুন- Flipkart Electronic Sale: কোন ফোনে কত ছাড়? পাওয়া যাচ্ছে কত দামে