OnePlus Nord 2 Blast News Update: নিজের টুইটার অ্যাকাউন্ট উড়িয়ে দিলেন ভুয়ো প্রচারকারী

টুইটারে এক ব্যক্তি পোস্ট করেছিলেন যে OnePlus Nord 2-এর ব্যাটারি ফেটে যাওয়ার কারণে সংশ্লিষ্ট ব্যক্তি ট্রমাতে চলে গেছেন। স্মার্টফোনের ব্যাটারি ফেটে যাওয়ার ঘটনা এই প্রথম নয়। কিন্তু OnePlus-এর মত নামি ব্র্যান্ডের ক্ষেত্রে এই খবর এই প্রথম।

OnePlus Nord 2 Blast News Update: নিজের টুইটার অ্যাকাউন্ট উড়িয়ে দিলেন ভুয়ো প্রচারকারী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2021 | 12:25 PM

OnePlus-কে ঘিরে একটি অদ্ভুত ঘটনা কাল টেক দুনিয়ায় রীতিমত শোরগোল ফেলে দিয়েছিল। টুইটারে এক ব্যক্তি পোস্ট করেছিলেন যে OnePlus Nord 2-এর ব্যাটারি ফেটে যাওয়ার কারণে সংশ্লিষ্ট ব্যক্তি ট্রমাতে চলে গেছেন। স্মার্টফোনের ব্যাটারি ফেটে যাওয়ার ঘটনা এই প্রথম নয়। কিন্তু OnePlus-এর মত নামি ব্র্যান্ডের ক্ষেত্রে এই খবর এই প্রথম। সোশ্যাল মিডিয়ায় স্বভাবতই ঘটনাটির সত্যতা যাচাই হওয়ার আগে থেকেই শেয়ার হওয়া শুরু হয়।

কিন্তু, তাড়াতাড়িই অভিযোগকারী সেই ব্যক্তি তাঁর টুইট ডিলিট করে দেন এবং নিজের টুইটার অ্যাকাউন্টটিও উড়িয়ে দেন।

মোদ্দা কথায় কেউ টুইটারে OnePlus India-কে ট্যাগ করে তাঁদের সংস্থার ফোন ফেটে যাওয়ার ঘটনাটি উল্লেখ করে। পড়ে, কোনো প্রমাণ ছাড়াই সেই ব্যক্তিটি টুইট এবং তাঁর অ্যাকাউন্ট দুইই ডিলিৎ করে দেন। একটি ইমেলে OnePlus স্পষ্ট করে দিয়েছে যে ঘটনাটি সম্পূর্ণ ভুয়ো।

কোম্পানির তরফ থেকে দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে যে, “OnePlus Nord 2-এর বিস্ফোরণ সংক্রান্ত একটি টুইট করা হয়েছিল। আমরা সবসময় এই ধরনের দাবিকে খুব গুরুত্ব নিয়ে পর্যবেক্ষণ করি এবং জানার চেষ্টা করি ঘটনাটি কতটা বৈধ। যে ব্যক্তি এই কাজ করেছে তাঁর সাথে কথা বলার সময়েই আমরা বুঝেছিলাম যে ঘটনাটি হয় সম্পূর্ণ মিথ্যা, নয় যে স্মার্টফোনের কথা উনি উল্লেখ করেছেন তা আমাদের কোম্পানির নয়।”

কোম্পানি আরও যোগ করেছে, “সমস্ত ওয়ানপ্লাস প্রোডাক্টকে খূব ভালোভাবে পরীক্ষা নিরীক্ষা করে দেখা হয়। সেই জন্যই বাজারে প্রথম সারির কোম্পানিগুলির সাথে আমরা চলতে পারছি। আমাদের ইউজারদের নিরাপত্তাকে আমরা সব সময় এগিয়ে রাখি। এর পাশাপাশি কোম্পানির তরফ থেকে আমাদের ব্র্যান্ডের সুনাম রক্ষার্থে এই ধরনের অভিযোগের সত্যতা যাচাই করে নেওয়ার অনুরোধ করা হচ্ছে। “

ওই টুইটটি অনুসরণ করে একটি অন্য টুইটে একজন OnePlus ইউজার দাবি করেছেন যে তাঁর বাবার জন্য তিনি যে Nord 2 কিনেছিলেন তা মঙ্গলবার বিস্ফোরিত হয়েছিল। তবে, উল্লিখিত কোনো ঘটনারই যথার্থ প্রমাণ পাওয়া না যাওয়ায় সবগুলিকেই ভুয়ো বলেই নিশ্চিত করা যায়।

আরও পড়ুন: এমআই মিক্স ৪ ফোনের সঙ্গেই লঞ্চ হয়েছে এমআই প্যাড ৫ এবং এমআই প্যাড ৫ প্রো, দেখুন দাম ও ফিচার