Oppo Mobiles: পয়লা অক্টোবরেই ভারতে আসতে চলেছে ওপ্পো ‘এ’ সিরিজের নতুন স্মার্টফোন

অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে ইতিমধ্যেই। এর থেকে এটা স্পষ্ট যে ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে ওপ্পো 'এ' সিরিজের নতুন স্মার্টফোন কেনা যাবে।

Oppo Mobiles: পয়লা অক্টোবরেই ভারতে আসতে চলেছে ওপ্পো 'এ' সিরিজের নতুন স্মার্টফোন
ভারতে আসছে ওপ্পো 'এ' সিরিজের নতুন স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 9:32 AM

আগামী মাসে অর্থাৎ অক্টোবরে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে চিনের সংস্থা ওপ্পো। ইতিমধ্যেই এই প্রসঙ্গে একটি টিজার প্রকাশিত হয়েছে। সেখানে বলা হয়েছে যে, ভারতে ‘এ’ সিরিজের নতুন ফোন লঞ্চ করতে চলেছে ওপ্পো সংস্থা। কিন্তু কোন ফোন লঞ্চ হবে, অর্থাৎ ফোনের মডেল সম্পর্কে কিছু জানা যায়নি। তবে অ্যামাজনের ওয়েবসাইটে এই ফোনের টিজার প্রকাশিত হওয়ায় এটা স্পষ্ট হয়েছে যে এই ই-কমার্স সংস্থা থেকে কেনা যাবে ওপ্পো ‘এ’ সিরিজের আসন্ন স্মার্টফোন। পয়লা অক্টোবর এই ফোন লঞ্চ করবে ওপ্পো।

এর আগে একবার শোনা গিয়েছিল যে ওপ্পো এ৫৫ ৪জি ফোন লঞ্চ হবে ভারতে। সেপ্টেম্বরের শেষভাগে বা তারপর এই ফোন লঞ্চ হওয়ার কথা শোনা গিয়েছিল। সম্প্রতি ওপ্পোর নতুন ফোনের টিজার থেকে মনে করা হচ্ছে হয়তো ওপ্পো এ৫৫ ৪জি ফোনই লঞ্চ হতে চলেছে ভারতে। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছর জানুয়ারি মাসে লঞ্চ হয়েছিল ওপ্পো এ৫৫ ৫জি ফোন। এবার ৪জি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হওয়ার পালা। ইতিমধ্যেই ওপ্পো এ৫৫ ৪জি ফোনের ক্যামেরা ফিচার এবং সম্ভাব্য রঙ টিজারে প্রকাশিত হয়েছে।

অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে ওপ্পোর ‘এ’ সিরিজের নতুন ফোনের জন্য একটি মাইক্রোসাইট ইতিমধ্যেই তৈরি হয়েছে। সেখানে বলা হয়েছে যে ১ অক্টোবর ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হতে চলেছে ওপ্পোর নতুন স্মার্টফোন। উল্লেখ্য, তার দু’দিন পরেই ৩ অক্টোবর শুরু হবে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। এই সেলের ‘ফেস্টিভ লঞ্চ’- এর আওতায় আপাতত যুক্ত হয়েছে আগত ফোনের জন্য তৈরি মাইক্রোসাইট। তাই অনুমান করা হচ্ছে যে, অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ার ফেস্টিভ্যালে ওপ্পো ‘এ’ সিরিজের নতুন স্মার্টফোন কেনা যাবে।

শোনা গিয়েছে, ওপ্পো ‘এ’ সিরিজের আসন্ন ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর বা মেন ক্যামেরা থাকতে পারে। সেই সঙ্গে এও শোনা গিয়েছে যে এই ফোনের পিছনের অংশ বা ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া ৫০ মেগাপিক্সেলের মেন ক্যামেরার সং সঙ্গে ২ মেগাপিক্সেলের দু’টি যথাক্রমে bokeh এবং ম্যাক্রো লেন্সও থাকতে পারে ফোনের পিছনের অংশের ক্যামেরা মডিউলে। Rainbow Blue এবং Starry Black- এই দুই রঙে লঞ্চ হতে পারে ওপ্পো ‘এ’ সিরিজের নতুন স্মার্টফোন।

আরও পড়ুন- Poco C31: ভারতে আসছে পোকো ‘সি’ সিরিজের নতুন ফোন, ফ্লিপকার্ট থেকে কেনা যাবে, কবে লঞ্চ?

আরও পড়ুন- Oppo Mobiles: ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন, দু’টি ফোনের দাম কত?

আরও পড়ুন- iQoo Z5: ভারতে লঞ্চ হয়েছে ভিভোর সাব-ব্র্যান্ড iQoo- এর এই নতুন ফোন, দেখুন বিভিন্ন ফিচার ও দাম