iPhone 12 For Free: এই প্ল্যানটি রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন একটি আইফোন ১২

Verizon Unlimited Recharge Plan: আমেরিকার মানুষজনের জন্য সম্পূর্ণ বিনামূল্যে আইফোন ১২ কেনার সুযোগ রয়েছে। তার জন্য ভেরিজ়োন মোবাইলের একটি আনলিমিটেড প্ল্যান রিচার্জ করতে হবে।

iPhone 12 For Free: এই প্ল্যানটি রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন একটি আইফোন ১২
আইফোন ১২।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 8:41 AM

গত বছর সেপ্টেম্বর মাস নাগাদ আইফোন ১৩ সিরিজ়ে মোট চারটি স্মার্টফোন লঞ্চ করেছিল অ্যাপল। যদিও তারপর থেকে এখনও পর্যন্ত বহু মানুষ বেশি করে আগ্রহ দেখিয়েছেন আইফোন ১২ (iPhone 12) কিনতেই। আর তার একমাত্র কারণ হল, আইফোন ১৩-র থেকে আইফোন ১২-র দাম অনেকটাই কম। এবার সেই জনপ্রিয় আইফোন ১২-ই আপনি পেয়ে যেতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। হ্যাঁ, ঠিকই শুনছেন। একটি প্ল্যান রিচার্জ (Recharge Plan) করলে আপনাকে সম্পূর্ণ বিনামূল্যেই একটি আইফোন ১২ অফার করা হবে। তবে প্ল্যানটি কেবল মাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের মানুষজনের জন্য উপলব্ধ। আর সেই অফারটি আপনার জন্য নিয়ে এসেছে ভেরিজ়োন মোবাইল (Verizon Mobile)।

মার্কিন যুক্তরাষ্ট্রে ভেরিজ়োন তার গ্রাহকদের ফ্রি-তে একটি আইফওন ১২ কেনার সুযোগ দিচ্ছে। বর্তমানে সে দেশে এই ফোনের দাম ৬৯৯ মার্কিন ডলার। কিন্তু আপনি যদি ভেরিজ়োনের গ্রাহক হন, তাহলে আইফোন ১২ বাড়িতে নিয়ে আসতে আপনাকে এক ডলারও খরচ করতে হবে না। তবে হ্যাঁ, শর্তাবলী অবশ্যই প্রযোজ্য।

কী ভাবে সম্পূর্ণ বিনামূল্যে আইফোন ১২ পাবেন

সম্পূর্ণ বিনামূল্যে একটি আইফোন পেতে কাস্টমারদের ভেরিজ়োনের ৩৬ মাসের আনলিমিটেড মোবাইল প্ল্যানটি রিচার্জ করতে হবে। আর এই একমাত্র শর্তটি আপনি যদি মানতে পারেন, তাহলে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন একটি আইফোন। না, প্রচুর অফার নয়। একটাই আনলিমিটেড প্ল্যান রিচার্জ করলে, বাড়িতে নিয়ে আসতে পারেন একটি আইফোন।

ফ্রি-তে আইফোন পাবেন ঠিকই। তবে ভেরিজ়োনের সেই ৩৬ মাসের আনলিমিটেড প্ল্যানের জন্য আপনাকে অন্তত ৩০ মার্কিন ডলার করে অর্থ প্রতি মাসে খরচ করতে হবে। সেই প্ল্যানের সঙ্গেই আপনি পেয়ে যাবেন ৫জি নেটওয়ার্কের সমস্ত সুবিধা, কলিং এবং এসএমএস। কিন্তু স্মার্টফোনটি সম্পূর্ণ বিনামূল্যে পেতে আপনাকে ভেরিজ়োন আনলিমিটেড প্ল্যানের জন্য ৩৬ মাসের প্রতিটি মাসে এই ৩০ মার্কিন ডলার করে খরচ করে যেতে হবে।

ভেরিজ়োনের ফ্রি আইফোন ১২-র অফারে কেবল মাত্র ফোনটির ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টই পাওয়া যাবে। যদিও আপনাকে ফোনটির সমস্ত কালার ভ্যারিয়েন্টই অফার করা হবে। তবে স্মার্টফোনের বাকি টাকা একবারে মিটিয়ে দিয়ে আপনি যে কোনও সময়ে চুক্তি থেকে বেরিয়ে আসতে পারেন এবং ভেরিজ়োনের অন্য কোনও প্ল্যানও ব্যবহার করতে পারেন।

আইফোন ১২ স্পেসিফিকেশনস

অ্যাপল আইফোন ১২-তে রয়েছে একটি ৬.১ ইঞ্চির সুপার রেটিনা ওলেড ডিসপ্লে। পারফর্ম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি এ১৪ বায়োনিক চিপসেট। ২০২০ সালের অক্টোবর মাসে লঞ্চ হওয়া এই হ্যান্ডসেটটি ৫জি নেটওয়ার্কও সাপোর্ট করবে।

ফোনটির পিছনে রয়েছে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই স্মার্টফোনে জেওয়া হয়েছে একটি ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

আরও পড়ুন: দেশের সংস্কৃতিকে বিশ্বে ছড়িয়ে দিতে দেশি গেমিংয়ে আরও গুরুত্ব ভারত সরকারের, আসছে নতুন কিছু…

আরও পড়ুন: এলাকায় ঘনঘন লোডশেডিং? একটা ইনভার্টার এলইডি বাল্ব কিনে নিন, বিদ্যুৎ ছাড়াই চলবে ৫ ঘণ্টা, দাম ৪০০ টাকারও কম

আরও পড়ুন: বেঙ্গালুরুর ‘জ্যামজমাট’ রাস্তায় দৌড়চ্ছে ভেলোমোবাইল! দেশে এই প্রথম, বাংলায় কবে আসছে?